সোমবার, ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ সোমবার | ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

অত্যাধুনিক সেবা মানসম্পন্ন সিটি ব্যবস্থা গড়তে চাই: রেজাউল করিম চৌধুরী

শনিবার, ১২ ডিসেম্বর ২০২০ | ১:৫৭ অপরাহ্ণ | 146Views

অত্যাধুনিক সেবা মানসম্পন্ন সিটি ব্যবস্থা গড়তে চাই: রেজাউল করিম চৌধুরী

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী বলেছেন, শেখ হাসিনা যা বলে তাই কার্যকর করে। শেখ হাসিনার দেয়া প্রতিশ্রুতি কখনো বৃথা যায়না। নিজেদের অর্থায়নে পদ্মাসেতু তৈরী করার কথা দিয়েছিলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এখন বাংলাদেশের স্বপ্নের পদ্মাসেতুর সকল স্পাম বসে গেছে। দৃশ্যমান হয়েছে পদ্মা সেতু। এই থেকে বোঝা যায় শেখ হাসিনা যাই বলেন তাই করে দেখান।

১২ ডিসেম্বর শনিবার দুপুরে চাক্তাই খাতুনগঞ্জ আড়তদার সাধারণ ব্যবসায়ী কল্যাণ সমিতির উদ্যোগে করোনা সুরক্ষা সামগ্রী ও মাস্ক বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আজকে আমাদের জন্য সৌভাগ্যের বিষয় হল উন্নয়নের ম্যাজিক ম্যান বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাদের প্রধানমন্ত্রী, চট্টগ্রামের প্রতি যাঁর রয়েছে অশেষ আন্তরিকতা। তিনি চট্টগ্রামকে বিশ্বমানের একটি বাণিজ্যিক মেগাসিটি হিসেবে গড়ে তুলতে চান। চট্টগ্রামের উন্নয়নে তিনি কর্ণফুলী টানেল, ফ্লাইওভার, এলিভেটেড এক্সপ্রেস ওয়ে, রিং রোড রোড প্রকল্পসহ, জলাবদ্ধতা নিরসনে হাজার হাজার কোটি টাকার মেগা প্রকল্প অনুমোদন দিয়েছেন। চট্টগ্রাম সিটির বাসিন্দাদের সেবার জন্য তিনি আমাকে মেয়র হিসেবে মনোনয়ন দিয়েছেন। এ মনোনয়ন যদি চট্টগ্রামবাসী তাদের ভোটের মাধ্যমে চুড়ান্ত করেন, সেবক হিসেবে আমি চট্টগ্রামকে নিয়ে প্রধানমন্ত্রীর সুদুর প্রসারী চিন্তা ও আন্তরিকতাকে কাজে লাগিয়ে অত্যাধুনিক সেবা মানসম্পন্ন সিটি ব্যবস্থা গড়তে চাই।

রেজাউল করিম চৌধুরী আরো বলেন, এই দেশকে ডিজিটাল বাংলাদেশ করেছেন আওয়ামী লীগের সভাপতি বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগে একটি চিঠি এক জায়গায় থেকে অন্য জায়গায় পৌছাঁতে যেখানে এক সপ্তাহ লাগলো এখন সেখানে মোবাইলের মাধ্যমে এক সেকেন্ডেই খবর নেওয়া যায়, কথা বলা যায়। মোবাইলের দাম এখন সাধারণ মানুসের নাগালের মধ্যে। ইন্টারনেটের মাধ্যমে এখন মানুষ বিভিন্ন অফিসের দাপ্তরিক কাজগুলো ঘরে বসে নিমিষেই করে ফেলতে পারছে। মোবাইল ব্যাংকিংএর মাধ্যমে ঘরে বসে ব্যাংক একাউন্ট খোলা সহ টাকা লেনদেন করতে পারছে। এই হচ্ছে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ‘ডিজিটাল বাংলাদেশ’ ।

পৃথিবীর অনেক উন্নত রাষ্ট্র যা করতে পারেনি বাংলাদেশের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা তা করে দেখিয়ে দিয়েছেন। কর্ণফুলী নদীর টানেল নির্মাণ এবং বছরের প্রথম দিনে বিনামূল্যে শিক্ষার্থীদের বই বিতরণ তার উৎকৃষ্ট উদাহরণ।

চাক্তাই খাতুনগঞ্জ আড়তদার সাধারণ ব্যবসায়ী কল্যান সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মহিউদ্দিন এর সঞ্চালনায় ও কোতোয়ালী থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাক্তাই খাতুনগঞ্জ সাধারণ ব্যবসায়ী কল্যান সমিতির সভাপতি জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ৩৫ নং বক্সিরহাট ওয়ার্ডের দলীয় কাউন্সিলর প্রার্থী হাজী নুরুল হক, চাক্তাই শিল্প ও বনিক সমিতির সভাপতি হাজী এস এম হারুনুর রশিদ , চাক্তাই আড়তদার সমিতির সভাপতি আহসান খালেদ পারভেজ, হাজী মীর আহম্মদ সওদাগর, মো: খোরশেদ আলম আলমগীর, দেবাশীষ দাশ গুপ্ত , অজয় দত্ত, নাজমুল হক রিপন ও আবুল কাশেম প্রমুখ ।


সর্বশেষ  
জনপ্রিয়  

পেইজবুকে আমরা