• মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০২:৫৮ পূর্বাহ্ন
Headline
লোহাগাড়ার তিন ইউপি নির্বাচন : দুটিতে নৌকা, একটিতে স্বতন্ত্র প্রার্থীর জয় রাত পোহালেই লোহাগাড়ার তিন ইউনিয়নে নির্বাচন চকরিয়ায় শতবর্ষের মহাশ্মশান ময়লা আবর্জনা কবলে ভাসমান অসহায় মানুষের পাশে রেজাউল করিম চৌধুরী লোহাগাড়ার তিন ইউনিয়নে নৌকায় ভোট চাইলেন ছাত্রলীগ ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কেউ হারাতে পারবে না: মেয়রপ্রার্থী রেজাউল করিম চৌধুরী কক্সবাজার জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রনজিত দাশ এর জন্মদিনের শুভেচ্ছা জানালেন তপন দাশ কক্সবাজার জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রনজিত দাশ এর জন্মদিনের শুভেচ্ছা জানালেন তপন দাশ চকরিয়া প্রেসক্লাবের নির্বাচনে জাহেদ চৌধুরী সভাপতি ও মিজবাউল হক সম্পাদক নির্বাচিত খুটাখালীতে ডাম্পার-যাত্রীবাহি বাস মুখোমুখি সংঘর্ষে চালক নিহত

অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই

Reporter Name / ৬৯ Time View
Update : রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০

অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই। রোববার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর।

সন্ধ্যা ৭টা ২৫ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় তাকে মৃত ঘোষণা করে কর্তব্যরত চিকিৎসকরা।

গত ৩ সেপ্টেম্বর রাতে অ্যাটর্নি জেনারেল শরীরে জ্বর অনুভব করেন। পরদিন ৪ সেপ্টেম্বর সকালে করোনা টেস্ট করালে রিপোর্ট পজেটিভ আসে। সেদিনই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় তিনি রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতাল- সিএমএইচে ভর্তি হন। গত ১৮ সেপ্টেম্বর অবস্থার অবনতি হওয়ায় তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। তবে ২০ সেপ্টেম্বর তার করোনামুক্তি ঘটার কথা জানায় পরিবার।

সুপ্রিম কোর্টের এ জ্যেষ্ঠ আইনজীবী ১৯৯৮ সালের ১৫ নভেম্বর থেকে ২০০১ সালের ৪ অক্টোবর পর্যন্ত বাংলাদেশের অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। মাহবুবে আলম সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির ১৯৯৩-৯৪ সালে সম্পাদক ও ২০০৫-২০০৬ সালে সভাপতি নির্বাচিত হন। ২০০৯ সালের ১৩ জানুয়ারি থেকে বাংলাদেশের অ্যাটর্নি জেনারেল হিসেবে নিয়োগপ্রাপ্ত হয়ে তিনি দায়িত্ব পালন করে আসছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category