• মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৮:০৮ অপরাহ্ন
Headline
রাত পোহালেই লোহাগাড়ার তিন ইউনিয়নে নির্বাচন চকরিয়ায় শতবর্ষের মহাশ্মশান ময়লা আবর্জনা কবলে ভাসমান অসহায় মানুষের পাশে রেজাউল করিম চৌধুরী লোহাগাড়ার তিন ইউনিয়নে নৌকায় ভোট চাইলেন ছাত্রলীগ ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কেউ হারাতে পারবে না: মেয়রপ্রার্থী রেজাউল করিম চৌধুরী কক্সবাজার জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রনজিত দাশ এর জন্মদিনের শুভেচ্ছা জানালেন তপন দাশ কক্সবাজার জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রনজিত দাশ এর জন্মদিনের শুভেচ্ছা জানালেন তপন দাশ চকরিয়া প্রেসক্লাবের নির্বাচনে জাহেদ চৌধুরী সভাপতি ও মিজবাউল হক সম্পাদক নির্বাচিত খুটাখালীতে ডাম্পার-যাত্রীবাহি বাস মুখোমুখি সংঘর্ষে চালক নিহত খেলাধুলা শারীরিক সুস্থতা ও মনের প্রফুল্লতা বাড়ায়ঃ এমপি কমল

আনোয়ারা বরুমচড়া গ্রামীণ সড়ক সংস্কার কাজের পরিদর্শন

Reporter Name / ৫৩ Time View
Update : শনিবার, ১০ অক্টোবর, ২০২০

আনোয়ারা প্রতিনিধি :

আনোয়ারায় বরুমচড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ড বদল মাঝির স্কুল ও বাড়ির সড়কের সংস্কার কাজ সম্পন্ন। বৃহস্পতিবার (৮ অক্টোবর) সকালে স্থানীয়দের নিয়ে উন্নয়ন কাজের পরিদর্শন করেন বরুমচড়া ইউপি চেয়ারম্যান শাহাদাত হোসেন চৌধুরী।

জানা যায়, উত্তর বরুমচড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বদল মাঝির বাড়ির প্রধান সড়ক। সড়কটি দিয়ে স্কুলের শিক্ষার্থী ও শতাধিক পরিবারের লোকজন চলাচল করলেও তৎকালীন কোন জনপ্রতিনিধি উক্ত সড়কটি মেরামত করেনি। এ কারণে সড়কটির বেহাল দশা পরিনত হয়েছে । এতে নারী-পুরুষ ও স্কুল, মাদ্রাসার ছাত্র-ছাত্রী থেকে চলাচলের সীমাহীন দুর্ভোগ পোহাতে হচ্ছে । এই বেহাল সড়কটি স্থানীয় ইউপি চেয়ারম্যান শাহাদাত হোসেন চৌধুরী’র নজরে আসলে তিনি তাৎক্ষণিক সড়কটি সংস্কারের উদ্যোগ গ্রহন করেন।

ভাঙ্গা সড়ক সংস্কার করায় স্থানীয় লোকজন আনন্দিত ও চেয়ারম্যানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বরুমচড়া ইউপি চেয়ারম্যান শাহাদাত হোসেন চৌধুরী বলেন, সড়কটি দীর্ঘদিন ধরে ভাঙ্গা হওয়ায় স্থানীয়রা চলাচলের ভোগান্তি পোহাচ্ছে। স্থানীয়দের কথা বিবেচনা করে সড়কটি আর.সি.সি দ্বারা সংস্কার করা হয়েছে।

তিনি আরও বলেন, আমি জনগণের ভোটে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে বরুমচড়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডের শতাধিক গ্রামীণ সড়ক, কালভার্ট নির্মাণ করা হয়েছে। প্রায় সড়কের কাজ শেষ। বাকী সড়কের কাজ শীঘ্রই সম্পন্ন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category