বৃহস্পতিবার, ২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ঈদগাঁহতে ৮ হাজার ইয়াবা নিয়ে পিতা-পুত্রসহ আটক -৩

রবিবার, ১৩ ডিসেম্বর ২০২০ | ৯:৩৯ পূর্বাহ্ণ | 156Views

ঈদগাঁহতে ৮ হাজার ইয়াবা নিয়ে পিতা-পুত্রসহ আটক -৩

সেলিম উদ্দীন, ঈদগাঁহ।

কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁহতে ৮ হাজার ইয়াবা নিয়ে পিতা-পুত্রসহ ৩ জনকে আটক করা হয়েছে।

শনিবার ১২ ডিসেম্বর রাত ১০ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজারের সহকারী পরিচালক সোমেন মন্ডলের সার্বিক তত্ত্বাবধানে ও পরিদর্শক চাঁন মিয়ার নেতৃত্বে ইসলামাবাদ খোদাইবাড়ী এলাকাস্থ চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের পশ্চিম পার্শ্বে মেসার্স ইমন ফিলিং স্টেশনের সামনে অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন আবু জাফর আনসারী (৪৯), পিতা- মৃত কবির আহামদ, সাং- ধর্মের ছড়া, ৮ নং ওয়ার্ড, ইসলামপুর ইউনিয়ন, থানা- কক্সবাজার সদর, মনজুর আলম (৪৭), পিতা- মৃত নুর আহামদ, সাং- উত্তর গোমাতলী, ৭ নং ওয়ার্ড, পোকখালী ইউনিয়ন, থানা- কক্সবাজার সদর ও মোঃ ইয়াছিন তুফা (৩০), পিতা- আবু জাফর আনসারী, সাং ধর্মের ছড়া, ৮ নং ওয়ার্ড, ইসলামপুর ইউনিয়ন, কক্সবাজার সদর।

এসময় ৩ জনকে ৮০০০ পিস ইয়াবাসহ আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

প্রাথমিক জিজ্ঞেসাবাদে জানা গেছে, তারা পরস্পরের সহযোগিতায় ঈদগাঁহ-ইসলামপুর ও এর আশপাশের এলাকায় দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা চালিয়ে আসছিল।

গ্রেফতারকৃত ব্যক্তি আবু জাফর আনসারী (৪৯) ও মোঃ ইয়াছিন তুফা (৩০) সম্পর্কে পিতা-পুত্র।

উক্ত ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক চাঁন মিয়া বাদী হয়ে আটককৃত ব্যক্তিদের আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৩৬(১) সারণীর ১০(গ) ও ৪১ ধারায় কক্সবাজার সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন সহকারী পরিচালক সোমেন মন্ডল।


সর্বশেষ  
জনপ্রিয়  

পেইজবুকে আমরা