সোমবার, ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ সোমবার | ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ’র সদস্য হওয়ায় লোহাগাড়ায় বাবু সংবর্ধিত

শুক্রবার, ১১ ডিসেম্বর ২০২০ | ৬:৫২ অপরাহ্ণ | 279Views

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ’র সদস্য হওয়ায় লোহাগাড়ায় বাবু সংবর্ধিত

বাংলাদেশ সরকারের গণপূর্ত মন্ত্রনালয়ের কতৃক কক্সবাজার উন্নয়ন কতৃপক্ষের (কউক)’র সদস্য মনোনীত হওয়ায় লোহাগাড়ার কৃতিসন্তান মাসুকুর রহমান বাবুকে সংবর্ধনা দেয়া হয়েছে।

১১ডিসেম্বর বিকালে উপজেলার মল্লিক ছোবাহান আল কুদ্দুস এবতেদায়ী মাদ্রাসার মাঠে তাকে সংবর্ধনা দিয়েছে প্রয়াস নামের একটি সামাজিক সংগঠন ও এলাকাবাসী।

সংবর্ধনা অনুষ্ঠানে ব্যবসায়ী ও সমাজ সেবক আমিনুল ইসলামের সভাপতিত্বে জাহিদ হাসান চৌধুরীর সঞ্চালনায় বক্তব্য রাখেন পদুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহির উদ্দিন, আমিরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস.এম ইউনূস, ব্যবসায়ী ফিরোজ আহমেদ ওসমানী, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মুজিবুল হক টিটু, পদুয়া ইউনিয়ন যুবলীগ নেতা তারেকুল ইসলাম,প্রয়াস সামাজিক সংগঠনের সহ সভাপতি একেএম জাহিদুল কোভিদ সেক্রেটারি হেফাজত রহমান ইকবাল, অর্থ সম্পাদক সেলিম উদ্দিন মোন্না সহ আরো অনেকে।

উল্লেখ্য ২৪ নভেম্বর মাসুকুর রহমান বাবুকে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ কউকে’র সদস্য মনোনীত করে প্রজ্ঞাপন জারী করে গণপূর্ত মন্ত্রনালয়। বর্তমানে বাবু কক্সবাজার জেলা কারা পরিদর্শক, এবং কক্সবাজার জেলা যুবলীগের রাজনীতির সাথে জড়িত।


সর্বশেষ  
জনপ্রিয়  

পেইজবুকে আমরা