সোমবার, ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ সোমবার | ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

চকরিয়ায় পৌর নির্বাচনে ৬নং ওয়ার্ডে সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী সাদ্দাম হোসেন এর দোয়া ও সমর্থন কামনা

সোমবার, ২১ ডিসেম্বর ২০২০ | ২:১৮ অপরাহ্ণ | 245Views

চকরিয়ায় পৌর নির্বাচনে ৬নং ওয়ার্ডে সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী সাদ্দাম হোসেন এর দোয়া ও সমর্থন কামনা

রাজু দাশ (চকরিয়া প্রতিনিধি)
কক্সবাজারের চকরিয়ায় আসন্ন আগামী পৌরসভার নির্বাচনে ৬ নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর পদ প্রার্থী হিসেবে সকলের দোয়া ও সমর্থন কামনা করেছেন তরুন প্রজন্মের প্রিয় মুখ ও প্রিয় মানুষ সাদ্দাম হোসেন নিরব।

সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী সাদ্দাম হোসেন নিরব ৬ নং ওয়ার্ড বাসির প্রতি উদ্দেশ্য করে তিনি জানান, মাদক ও সন্ত্রাস নির্মূল, সাধারন মানুষের অধিকার আদায়, নিজ ওয়ার্ডের উন্নয়ন, রাস্তা ঘাটের যথাযথ উন্নতি ও একটি পরিচ্ছন্ন ওয়ার্ড গড়তে এবং যুব সমাজকে সুন্দর ও পরিচ্ছন্ন মাদক মুক্ত জীবন যাপনে ৬নং ওয়ার্ডকে গড়ে তুলতে সকলের দোয়া ও সমর্থন কামনা করছি।

এছাড়াও করোনা কালিন সময়ে তিনি নিজ উদ্যোগে দিনের পর দিন অক্লান্ত পরিশ্রম করে অসহায়, দুস্থ, করোনায় আক্রান্ত পরিবার সহ বিপদাপন্ন মানুষদের দুয়ারে দুয়ারে নানা পণ্য, খাবার, পরিস্কারক সামগ্রী ও অনেক সময় টাকাও পৌঁছে দিয়েছেন। একই সাথে তিনি বৃক্ষ রোপন কর্মসূচি, গাছের পরিচর্যা ও বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও গ্রামের মানুষদের মধ্যে চারা বিতরন করেছেন কয়েক ধাপে। তিনি বলেন আরো বলেন, “আমি সর্বসাধারণের কাছে একজন পরিচ্ছন্ন ওয়ার্ড সেবক হিসেবে নিজেকে নিয়োজিত করতে চাই।


সর্বশেষ  
জনপ্রিয়  

পেইজবুকে আমরা