সোমবার, ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ সোমবার | ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

চকরিয়ায় ম্যাজিক গাড়ির চাপায় মোটরসাইকেল আরোহী যুবক নিহত

শুক্রবার, ১৮ ডিসেম্বর ২০২০ | ৩:৫৩ অপরাহ্ণ | 83Views

চকরিয়ায় ম্যাজিক গাড়ির চাপায় মোটরসাইকেল আরোহী যুবক নিহত

এ কে এম ইকবাল ফারুক,চকরিয়া

কক্সবাজারের চকরিয়ায় যাত্রীবাহি ম্যাজিক (ছারপোকা) গাড়ির চাপায় মো. আরিফ (২৫) নামের এক মোটরসাইকেল আরোহী যুবক নিহত হয়েছেন। এ সময় আবদুল হালিম বোখারী (১৭) নামের অপর এক মোটরসাইকেল আরোহী যুবক গুরুতর আহত হয়। তাকে মালুমঘাট মেমোরিয়াল খ্রীষ্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে। সড়ক দূর্ঘটনায় নিহত মো. আরিফ উপজেলার ডুলহাজারা ইউনিয়নের রিংভং ছগির শাহকাটা গ্রামের আবুল বশরের ছেলে। শুক্রবার (১৮ ডিসেম্বর) সকাল ১১টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া পৌরসভার মৌলভীরকুম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী লোকজন জানায়, শুক্রবার সকাল পৌনে ১১টার দিকে চকরিয়া পৌরশহরের চিরিঙ্গা থেকে দুইবন্ধু মিলে মোটরসাইকেলযোগে নিজ বাড়ি ফিরছিলেন। সকাল ১১টার দিকে তারা চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের মৌলভীরকুম এলাকায় পৌছলে পেছনদিক থেকে দ্রæতগামি একটি যাত্রীবাহি ম্যাজিক (ছারপোকা) গাড়ি মোটরসাইকেল আরোহী দুই যুবককে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই মারা যায় যুবক আরিফ। দূর্ঘটনায় আরিফের অপর সঙ্গী আবদুল হালিম বোখারী (১৭) গুরুতর আহত হয়। দূর্ঘটনার পরপরই তাকে মালুমঘাট মেমোরিয়াল খ্রীষ্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বানিয়ারছড়াস্থ চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আনিসুর রহমান বলেন, নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে মানবিক দিক বিবেচনা করে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দু’টি জব্দ করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে এবং এ ঘটনায় আইনী প্রক্রিয়া চলমান রয়েছে। #


সর্বশেষ  
জনপ্রিয়  

পেইজবুকে আমরা