• মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৯:১২ অপরাহ্ন
Headline
রাত পোহালেই লোহাগাড়ার তিন ইউনিয়নে নির্বাচন চকরিয়ায় শতবর্ষের মহাশ্মশান ময়লা আবর্জনা কবলে ভাসমান অসহায় মানুষের পাশে রেজাউল করিম চৌধুরী লোহাগাড়ার তিন ইউনিয়নে নৌকায় ভোট চাইলেন ছাত্রলীগ ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কেউ হারাতে পারবে না: মেয়রপ্রার্থী রেজাউল করিম চৌধুরী কক্সবাজার জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রনজিত দাশ এর জন্মদিনের শুভেচ্ছা জানালেন তপন দাশ কক্সবাজার জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রনজিত দাশ এর জন্মদিনের শুভেচ্ছা জানালেন তপন দাশ চকরিয়া প্রেসক্লাবের নির্বাচনে জাহেদ চৌধুরী সভাপতি ও মিজবাউল হক সম্পাদক নির্বাচিত খুটাখালীতে ডাম্পার-যাত্রীবাহি বাস মুখোমুখি সংঘর্ষে চালক নিহত খেলাধুলা শারীরিক সুস্থতা ও মনের প্রফুল্লতা বাড়ায়ঃ এমপি কমল

চকরিয়ায় শতবর্ষের মহাশ্মশান ময়লা আবর্জনা কবলে

Reporter Name / ১৮ Time View
Update : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০

রাজু দাশ (চকরিয়া প্রতিনিধি) 

চকরিয়া পৌরশহরে হিন্দু সম্প্রদায়ের শতবর্ষের মহাশ্মশানে সামনে শাহাব উদ্দীনের (৩৮) চায়ের দোকানের ময়লা-আবর্জনা, পানির বোতল, প্যাকেটজাত খাবারের মোড়ক, আবর্জনায় প্রতিনিয়ত নোংরার স্তূপ করে রাখছেন। পৌর কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী।

সরজমিনে রবিবার (১৮ অক্টোবর) গিয়ে দেখা যায়, পৌরসভা ৪নং ওয়ার্ড খোদারকুম পার্শ্ববর্তী হিন্দু সম্প্রদায়ের শত বর্ষের মহাশ্মশানটি পবিত্র জায়গাটি অপরিষ্কার অপরিচ্ছন্ন ময়লা আবর্জনা স্তূপে।

নাম অনিচ্ছুক স্থানীয় এক বাসিন্দা বলেন, শ্মশান হল হিন্দু অন্ত্যেষ্টিস্থল। এখানে মৃতদেহ এনে দাহ করা হয়। এটা একটি পবিত্র জায়গা। এ মহাশ্মশানে স্থানীয় এক দোকানদার শাহাব উদ্দিন গায়ের জোরে এর দোকানের সমস্ত ময়লা আবর্জনা নিয়ে এসে এই শ্মশানের জায়গায় ফেলা হয়।
এখান থেকেই সৃষ্টি হয় বিকট দুর্গন্ধ। এ বর্জ্যের পাশাপাশি গৃহস্থলীর বর্জ্যও ফেলা হচ্ছে যত্রতত্র। তাছাড়া এ সড়কে আবর্জনার স্তূপ ও দুর্গন্ধের কারণে ওই এলাকা চলাচলের অনুপযোগী হয়ে উঠেছে। এটি পৌরবাসীর জন্য লজ্জার ব্যাপার। দ্রুত এ বিষয়ে পৌর কর্তৃপক্ষ ব্যবস্থা নেওয়া জন্য দাবী জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category