সোমবার, ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ সোমবার | ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

টেকনাফে ইয়াবাসহ ৫ রোহিঙ্গা আটক

মঙ্গলবার, ২৯ ডিসেম্বর ২০২০ | ৩:৪৩ অপরাহ্ণ | 94Views

টেকনাফে ইয়াবাসহ ৫ রোহিঙ্গা আটক

কক্সবাজারের টেকনাফের জাদিমুড়া রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে ইয়াবাসহ পাঁচ রোহিঙ্গা মাদক কারবারীকে আটক করেছে আমর্ড ব্যাটালিয়ন (এপিবিএন) পুলিশ সদস্যরা।

সোমবার (২৮ ডিসেম্বর) বিকেলে উপজেলার হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া শরনার্থী শিবিরের ব্লক বি থেকে ইয়াবাসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- হ্নীলা ইউপি জাদিমুড়া শরনার্থী শিবিরের ব্লক বি এর বাসিন্দা শফিউল্লাহর ছেলে মোঃ সাদেক (২০), মৃত ইব্রাহিমের ছেলে মোঃ সৈয়দ সালাম (২০), মোহাম্মদ নুরের ছেলে মোঃ কামাল(২৬), লাল মিয়ার ছেলে শামসু আলম (২৮) ও মৃত মিরাজের ছেলে মোহাম্মদ আলী (২৬)। আটককৃত সকলে একই ক্যাম্প ও ব্লকের বাসিন্দা।

বিজ্ঞাপন

সোমবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন ১৬ আমর্ড ব্যাটালিয়ন (এপিবিএন) পুলিশের অধিনায়ক (এসপি) মোঃ তারিকুল ইসলাম তারিক। তিনি জানান,সোমবার বিকেলে হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া রোহিঙ্গা ক্যাম্পে দায়িত্বরত এপিবিএন পুলিশের উপ-পরিদর্শক সাইফুল ইসলামের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে সর্ঙ্গীয় ফোর্স নিয়ে জাদিমুড়া ২৭ নম্বর শরনার্থী শিবিরের ব্লক বি সেক্টর ৭ এর বাসিন্দা মালেকের বসত ঘরের সামনে অভিযান চালিয়ে ৮৭ পিস ইয়াবাসহ হাতে নাতে পাঁচ রোহিঙ্গাকে আটক করা হয়।

তিনি আরও জানান, উদ্ধারকৃত ইয়াবাসহ আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


সর্বশেষ  
জনপ্রিয়  

পেইজবুকে আমরা