বৃহস্পতিবার, ২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

বাংলাদেশ ফার্মাসিস্ট ফোরাম আইআইইউসি শাখা কমিটির অনুমোদন

বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর ২০২০ | ৮:১০ অপরাহ্ণ | 237Views

বাংলাদেশ ফার্মাসিস্ট ফোরাম আইআইইউসি শাখা কমিটির অনুমোদন

বাংলাদেশের সর্ববৃহৎ বেসরকারি বিশ্ববিদ্যালয় আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় ফার্মাসিস্ট ফোরাম (চট্টগ্রাম শাখা) কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি।

কমিটিতে সভাপতি হিসেবে আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম এর ফার্মাসি ডিপার্টমেন্টের ১৮ তম ব্যাচের ছাত্র নাজিম উদ্দিন ইমন এবং সাধারণ সম্পাদক হিসেবে নিযুক্ত হয়েছেন ২২ তম ব্যাচের ছাত্র এস, এম, রাহাত পারভেজ রুদ্র।

গত ৯ ই ডিসেম্বর অনুমোদিত কমিটিতে সভাপতি এবং সাধারণ সম্পাদকসহ সর্বমোট ৪১ সদস্য বিশিষ্টএকটি কমিটি নিশ্চিত করা হয় । এই কমিটিকে ১৩ টি পদে বন্টন করা হয় , যার মধ্যে সহ- সাধারণ সম্পাদক হিসেবে ইজাজুল হক রানা, সাংগঠনিক সম্পাদক ইরফান খান ও দপ্তর সম্পাদক আবুল কালাম সহ আরো সহ-সভাপতি হিসেবে থাকছে হাসান মঈন উদ্দিন, শাহেদুল আলম আনান,মুনসুর আলম,আরহাব করিম ও আব্দুল্লাহ আল মাহদি এবং যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন সোলেমান উদ্দিন শাওন, আরিফা মুন্নি, নাজমুল হক নোমান এবং জারিন শাইমা। সহ-সাংগঠনিক সম্পাদক এবং সহ-দপ্তর সম্পাদক হিসেবে রয়েছেন ইমতিয়াজ মাহমুদ, রিফাত জাহান, ইফতেখারুল ইসলাম আল্ভী ,সাইদুল শুভ এবং পায়েল দাশ। একে একে কোষাধক্ষ্য হিসেবে রয়েছেন মোঃইরতিযা এবং উম্মে কুলসুম । সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মারুফা আফরোজ, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ওয়াহিদুল আলম ভূঁইয়া , ক্রীড়া বিষয়ক সম্পাদক সালেহ মোস্তাছিদ ফাহিম, গবেষণা বিষয়ক সম্পাদক গাজী মোঃ আল রাইসাল, প্রকাশনা ও গ্রন্থনা বিষয়ক সম্পাদক সাজ্জাদুল হক ইমন, মিডিয়া ও সেমিনার বিষয়ক সম্পাদক মোঃ ওয়াজেদ এবং প্রচার সম্পাদক হিসেবে সানজিদা আলম দায়িত্ব পালন করবেন । এই কমিটিটি একবছর মেয়াদী হবে বলে জানানো হয় ।

কমিটির সদস্যরা আগামী যত দিন এই কমিটি স্থায়ী থাকবে , কমিটির সকল সদস্য নিষ্ঠা ও সততার সাথে একতাবদ্ধ হয়ে আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়,চট্টগ্রাম এবং চট্টগ্রামের সকল ফার্মাসিস্টদের কল্যাণে কাজ করে যাবেন বলে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ হয়েছেন।


সর্বশেষ  
জনপ্রিয়  

পেইজবুকে আমরা