সোমবার, ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ সোমবার | ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

মহান বিজয় দিবসে চকরিয়াবাসীকে শুভেচ্ছা জানালেন কাউছার উদ্দিন কছির

মঙ্গলবার, ১৫ ডিসেম্বর ২০২০ | ১:৩২ অপরাহ্ণ | 130Views

মহান বিজয় দিবসে চকরিয়াবাসীকে শুভেচ্ছা জানালেন কাউছার উদ্দিন কছির

রাজু দাশ, চকরিয়া:

১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস ও জাতির জীবনে আত্মত্যাগের মহিমায় উদ্ভাসিত অবিস্মরণীয় ও গৌরবোজ্জ্বল দিন। এই মহান বিজয় দিবস উপলক্ষে কক্সবাজারের চকরিয়া উপজেলার সর্বস্তরের জনসাধারণ যুবলীগের নেতৃবৃন্দের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাবেক উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাউছার উদ্দিন কছির।

তিনি গণমাধ্যমে পাঠানো এক বাণীতে শুভেচ্ছায় তিনি বলেন, সর্বপ্রথম গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করছি স্বাধীনতা সংগ্রামের অগ্রনায়ক এবং স্বাধীন বাংলাদেশের মহান ব্যক্তিদেরকে। শ্রদ্ধা জ্ঞাপন করছি নির্ভীক ও অদম্য বীর মুক্তিযোদ্ধাগণকে যাদের ত্যাগে জাতিকে মুক্ত করেছে পরাধীনতার শৃঙ্খল থেকে এবং সমৃদ্ধ বাংলাদেশ গড়ার পথে নিরন্তর প্রেরণা যোগাচ্ছে।

তিনি আরো জানান, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আজকের দিনে যারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নিয়ে বাজে মন্তব্য করছেন আমি তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। তার সাথে সাথে চকরিয়াবাসীর কাছে রইল এই মহান বিজয়ের শুভেচ্ছা ও অভিনন্দন ও সকল শহীদদের প্রতি দোয়া কামনা করছি যাতে আল্লাহ তাদের জান্নাত নসিব করেন। সমবেদনা জানাচ্ছি সকল শহীদ পরিবারের প্রতি। ###


সর্বশেষ  
জনপ্রিয়  

পেইজবুকে আমরা