সোমবার, ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ সোমবার | ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

লোহাগাড়ার চরম্বায় প্রতিপক্ষের হামলা : আহত ২

বৃহস্পতিবার, ১৪ জানুয়ারি ২০২১ | ৫:৪৬ অপরাহ্ণ | 700Views

লোহাগাড়ার চরম্বায় প্রতিপক্ষের হামলা : আহত ২

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চরম্বা ইউনিয়নের জমি সংক্রান্ত বিচার শেষে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষের হামলায় দুজন গুরুতর আহত হয়েছেন বলে জানা গেছে।

আহত দুজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে ।
১৪ জানুয়ারী দুপুর ২টার দিকে চরম্বা ইউনিয়ন পরিষদের সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন উপজেলার চরম্বা নাছির মােহাম্মদ পাড়ার মৃত আব্দুর রহমান ছেলে আব্দুল মান্নান (৪০) এবং আবদুল গফুর (৩৫)।

এঘটনায় একই এলাকার মৃত আব্দুল কাদেররের ছেলে মােহাম্মদ জসিম (৩০),সরওয়ার কামাল (৩৫), মৃত আব্দুর রহমানের ছেলে
আব্দুল আলম (৬০)সহ অজ্ঞাত নামা ২/৩ জনকে বিবাদী করে থানায় একটি অভিযোগ দায়ের করেন আব্দুল মান্নান।

অভিযোগ সূত্রে জানাযায়, দীর্ঘ দিন ধরেই আব্দুল মন্নান এবং তার সৎ ভাই এবং সৎ ভাইয়ের ছেলেদের মধ্যে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। বিরোধ মিমাংসার জন্য চরম্বা ইউনিয়ন পরিষদে বৈঠক বসেন। সেই বৈঠক থেকে বাড়ি ফেরার পথে হত্যার উদ্দেশে নিবাদীগণ পূর্ব পরিকল্পিত ভাবে যােগসাজসে একত্রিত হইয়া তাহাদের হাতে থাকা দা , লাঠিসােটা , আগ্নেয়স্ত্র নিয়া পিছন দিক থেকে অতরকিত হামলা করে এবং উক্ত ঘটনাস্থলে এলাকার লােকজন আগাইয়া আসিলে উপরে উল্লেখিত বিবাদীগণ তার মােটর সাইকেল নিয়া পালিয়ে যায় ।

এসময় এলাকার লােকজন ঘটনাস্থল থেকে তাদেরকে উদ্ধার করে চেয়ারম্যান , মাষ্টার শফিকুর রহমানের বাড়িতে নিয়া যায়। পরবর্তীতে চেয়ারম্যান তাদেরকে লােহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়া দেন । বর্তমানে জনাব আব্দুল গফুর এর অবস্থা আশংকাজন হলে লােহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হইতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন । অভিযোগে বিবাদীগণের হুমকি ধমকি দিচ্ছে বলেও উল্লেখ করেন ।

লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম জানান আব্দুল মন্নান এবং তার ভাইয়ের উপর হামলার একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


সর্বশেষ  
জনপ্রিয়  

পেইজবুকে আমরা