সোমবার, ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ সোমবার | ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

লোহাগাড়ার চুনতিতে প্রতিপক্ষের বিরুদ্ধে গাছ কেটে নেওয়ার অভিযোগ

রবিবার, ১০ জানুয়ারি ২০২১ | ২:২২ অপরাহ্ণ | 181Views

লোহাগাড়ার চুনতিতে প্রতিপক্ষের বিরুদ্ধে গাছ কেটে নেওয়ার  অভিযোগ

লোহাগাড়ায় গভীর রাতে বসত ঘরের পাশে থেকে নাছির উদ্দিন প্রকাশ নাছু নামের এক ব্যক্তির বিরুদ্ধে গাছ কেটে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।

এ বিষয়ে ১০ ডিসেম্বর ( রবিবার) বিকালে বাদী হয়ে লোহাগাড়া থানায় একটি অভিযোগ করেছেন চুনতি ইউনিয়নের সোলতান মৌলানা পাড়ার সোলতান আহমদের পুত্র মঈনুদ্দিন ভুট্টো(৩২)।

অভিযোগ সুত্রে প্রকাশ, সোলতান আহমদের বসতঘরের পার্শ্বে সৃজিত নিজ বাগানের সামনে কিছু গাছ রোপন করে। গতকাল সকালে মইনুদ্দিন ভুট্টু তাদের বাড়ীর সামনে রুপনকৃত গাছগুলো কর্তন করে রাখে।একই দিন রাত ১১টার দিকে তার বসতঘরে পার্শ্বে কাটা গাছগুলো নাছির উদ্দিন নাছুর নেতৃত্বে দলবল মিলে চুরি করে নিয়ে যায় বলেও অভিযোগে উল্লেখ।

এ ব্যাপারে মঈনুদ্দিন ভুট্টু জানান,আমার বাড়ীর পার্শ্বে রুপনকৃত গাছগুলো গতকাল বিক্রি করার জন্য কেটে ফেলি। কিন্তু নাছির উদ্দিন দলবল মিলে আমার গাছগুলো চুরি করে রাতের অন্ধকারে নিয়ে যায়। এ বিষয়ে আমি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি।

অভিযুক্ত মোঃ নাছির উদ্দিন প্রকাশ নাছু সাংবাদিকদের জানান, তার জায়গাতে তিনি গাছের চারা রুপন করেছিল। উল্টু প্রতিপক্ষ ভুট্টু আমার খতিয়ানী জায়গা থেকে আমার রুপনকৃত গাছগুলো কেটে ফেলে বিক্রি করার পায়তারা করছিল। আমি তাৎক্ষণিক বিষয়টি স্থানীয় চেয়ারম্যান কে অবহিত করেছি। তিনি এ ঘটনার সাথে জড়িত নন বলেও দাবী করেন।

এ ব্যাপারে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকের হোসাইন মাহমুদ সাংবাদিকদের বলেন, এ ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্হা গ্রহণের জন্য চুনতি পুলিশ ফাঁড়ির এসআই মোঃ রেজুওয়ানুল হক কে দায়িত্ব দেয়া হয়েছে।


সর্বশেষ  
জনপ্রিয়  

পেইজবুকে আমরা