শনিবার, ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শনিবার | ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

সাতকানিয়ায় আওয়ামী লীগ নেতার বাড়ী চুরির প্রতিবাদে মানববন্ধন

শনিবার, ০৬ মার্চ ২০২১ | ১:২০ অপরাহ্ণ | 440Views

সাতকানিয়ায় আওয়ামী লীগ নেতার বাড়ী চুরির প্রতিবাদে মানববন্ধন

 

সাতকানিয়া উপজেলার এওচিয়া ইউনিয়নে নির্যাতিত সাবেক কলেজ ছাত্রলীগ নেতা, এওচিয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা প্রবাসী ওসমান গনি চৌধুরী বাড়ী চুরির ঘটনার প্রতিবাদ জানিয়ে মানববন্ধন করেছেন এওচিয়া ৩ নম্বর ওয়ার্ডের জনসাধারণ।

শুক্রবার (৫মার্চ) বিকালে এওচিয়া ৩নং ওয়ার্ডে তেলি পুকুর পাড় এলাকায় মানববন্ধনের বক্তারা বলেন,দিনে-রাতে মাদক সেবীদের আনাগোনা দেখা যায় এলাকায়, আনাচে-কানাচে ও অলিতে-গলিতে প্রকাশ্যে বিক্রি হচ্ছে মাদক। আর এসব মাদকের টাকা জোগাড় করতেই এলাকার উঠতি বয়সী কতিপয় যুবকেরা চুরি সহ নানা অপকর্ম, অপরাধ করে বেড়াচ্ছেন।

গত ২২ ফেব্রুয়ারী রাতে এওচিয়ায় নির্যাতিত সাবেক কলেজ ছাত্রলীগ নেতা, এওচিয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা প্রবাসী ওসমান গনি চৌধুরী বাড়ী গেইট এবং কয়েকটি আলমারির তালা ভেঙে ২০ ভরি স্বর্ণালংকার ও নগদ টাকা চুরি করে নিয়ে যায়। এ ঘটনার সঙ্গে জড়িত থাকা কাউকে আটক করতে পারেনি পুলিশ। এ সময় চুরির সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তার এবং চুরি হয়ে যাওয়া স্বর্ণালংকার উদ্ধারের দাবি জানানো হয়।

মানববন্ধনে এওচিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা মোঃ আবু সাঈদ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন তৈয়ব আলী, ইউনিয়ন যুবলীগ নেতা নাজিম,মোঃ মনির, মোঃ জাবেদ,ছাত্রলীগ নেতা রাকিব,মোঃ জকরিয়াসহ আরো অনেকে।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-