শনিবার, ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শনিবার | ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা ও ভূমিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানালেন শাহাদাত

শনিবার, ১৩ মার্চ ২০২১ | ৮:৫০ পূর্বাহ্ণ | 116Views

প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা ও ভূমিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানালেন শাহাদাত

 

আনোয়ারা প্রতিনিধি :

জাতীয় পর্যায়ে গৌরবোজ্জ্বল ও কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ আনোয়ারা-কর্ণফুলী মাটি ও মানুষের নেতা, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য ও রাজনীতিবিদ প্রয়াত আখতারুজ্জামান চৌধুরী বাবু এমপি স্বাধীনতা ও মুক্তিযুদ্ধ ক্ষেত্রে ২০২১ সালের স্বাধীনতা পুরস্কারের জন্য মনোনীত হাওয়ায় বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ও আখতারুজ্জামান চৌধুরী বাবু’র জ্যেষ্ঠ সন্তান ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপিকে বরুমচড়া ইউনিয়নবাসীর পক্ষে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন বরুমচড়া ইউপি চেয়ারম্যান শাহাদাত হোসেন চৌধুরী।

গত বুধবার (১০ মার্চ) ঢাকায় ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপিকে ফুলেল শুভেচ্ছা জানান তিনি।

বরুমচড়া ইউপি চেয়ারম্যান শাহাদাত হোসেন চৌধুরী বলেন, আখতারুজ্জামান চৌধুরী বাবু এমপি ছিলেন মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক। মুক্তিযুদ্ধকালে তার ভূমিকা ছিল অন্যতম। বঙ্গবন্ধুর ডাকে স্বাধীনতা অর্জনের ৫০তম বর্ষে এই স্বীকৃতি অত্যন্ত আনন্দের। ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানায় বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি।

তিনি আরও বলেন, আনোয়ারা-কর্ণফুলী মাটি ও মানুষের নেতা আখতারুজ্জামান চৌধুরী বাবু এমপি’র রেখে যাওয়া অসমাপ্ত কাজ সমাপ্ত করছেন তার সুযোগ্য সন্তান ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি। তার নেতৃত্বে আনোয়ারা সহ বরুমচড়া ইউনিয়নে ব্যাপক উন্নয়ন হয়েছে।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-