শনিবার, ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শনিবার | ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

ওমানে গাড়ি চাপায় প্রাণ গেলো বাংলাদেশী যুবকের

সোমবার, ১৫ মার্চ ২০২১ | ১২:০২ অপরাহ্ণ | 175Views

ওমানে গাড়ি চাপায় প্রাণ গেলো বাংলাদেশী যুবকের

প্রবাসী ডেস্ক:
ওমান দ্রুতগামী প্রাইভেট কারের চাপায় পথচারী বাংলাদেশী এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার (১২ মার্চ) স্থানীয় সময় সাড়ে সাতটায় ওমানের সালালাহ সাদবীন নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত যুবকের নাম আবদুল্লাহ আল নোমান(৩২)। তিনি নোয়াখালীর কোম্পানিগঞ্জের চরহাজারী ইউনিয়নের ওহিদুর রহমানের দ্বিতীয় পুত্র।

ওমানে তার সাথে বসবাসকারী বড় ভাই আবদুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করে বলেন,’ সেদিন কাজ থেকে বাসায় ফিরে গোসল সেরে সড়কের পাশে ঘেষে হেঁটে দোকানে কেনাকাটার জন্য যাচ্ছিল নোমান । পথিমধ্যে পেছন থেকে এক ওমানি নাগরিকের বেপরোয়া প্রাইভেট কার তাকে চাপা দেয়। মুমূর্ষ অবস্থায় তাকে স্থানীয় সেদা হসপিটালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’
বর্তমানে লাশ সালালাহ কাবুজ হসপিটালের মর্গে রয়েছে।

নিহত নোমান বিগত আট বছর ধরে ওমানের সালালাহতে বসবাস করে আসছিলেন। সেখানে তিনি একটি মাছের আড়তে চাকুরি করতেন। সর্বশেষ দুই বছর পূর্বে দেশ থেকে এসেছিলেন। আগামী রমজান মাসে দেশে গিয়ে বিয়ে করার পরিকল্পনা ছিল তার।

ওমানস্থ বাংলাদেশ দূতাবাস সূত্র জানায়, দূতাবাস থেকে লাশ দেশে পাঠানোর জন্য সকল প্রকার কাগজপত্র তৈরীতে সহায়তা করা হয়েছে। একই সাথে নিহতের পরিবারকে ক্ষতিপূরণ আদায়েও সহায়তা করবে বলে দূতাবাস জানিয়েছে।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-