শনিবার, ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শনিবার | ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

কুতুবদিয়ায় নৌকার টিকিট পেলেন যারা

সোমবার, ১৫ মার্চ ২০২১ | ১২:৫১ অপরাহ্ণ | 167Views

কুতুবদিয়ায় নৌকার টিকিট পেলেন যারা

এহসান আল কুতুবী, কক্সবাজারঃ
অনেক জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে কক্সবাজারের কুতুবদিয়া উপজেলার ৬ ইউনিয়নে নৌকার প্রার্থী চূড়ান্ত করেছে বাংলাদেশ আওয়ামী লীগ।

সোমবার (১৫ মার্চ) বিকেলে দলের সংসদীয় এবং স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভায় এসব প্রার্থী চূড়ান্ত করা হয়।

গণভবনে অনুষ্ঠিত এই যৌথ সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগ’র সভাপতি, সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৈঠক শেষে দলের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে চূড়ান্ত প্রার্থীর নাম ঘোষণা করা হয়।

তন্মধ্যে কুতুবদিয়ার ৬টি ইউনিয়নের ১ নং উত্তর ধূরুং ইউনিয়নে ইয়াহিয়া খান, ২নং দক্ষিণ ধূরুং ইউনিয়নে আজম সিকদার, ৩ নং লেমশীখালী ইউনিয়নে রেজাউল করিম, ৪ নং কৈয়ারবিল ইউনিয়নে আজমগীর মাতবর, ৫ নং বড়ঘোপ ইউনিয়নে আবুল কালাম ও ৬ নং আলী আকবর ডেইল ইউনিয়নে জাহাঙ্গীর আলম সিকদার।

নির্বাচন কমিশনের ১ম ধাপে আগামী ১১ এপ্রিল অনুষ্ঠিতব্য এই নির্বাচনের ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৮ মার্চ, মনোনয়নপত্র যাচাই-বাছাই ১৯ মার্চ এবং প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ২৪ মার্চ।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-