শনিবার, ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শনিবার | ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

বাঁশখালীতে ডাকাতের ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন

বুধবার, ১৭ মার্চ ২০২১ | ৯:৫২ পূর্বাহ্ণ | 131Views

বাঁশখালীতে ডাকাতের ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন

বাঁশখালী প্রতিনিধি

চট্টগ্রাম বাঁশখালীতে ডাকাতের ছুরিকাঘাতে ব্যবসায়ী নুরুল ইসলাম (৩৮) নামের একজন ব্যবসায়ী খুন হয়েছে বলে জানা যায়।
ঘটনাটি ঘটে গতকাল ১৬ মার্চ মঙ্গলবার রাত অনুমানিক ১০ টা ৩০ মিনিটের দিকে বাঁশখালীর চাম্বল ইউনিয়নের চাম্বল উচ্চ বিদ্যালয়ের পশ্চিম গেইটের সামনে রাস্তায়। জানা যায় একদল ডাকাত ব্যবসায়ী নুরুল ইসলামকে ছুরি দিয়ে নিহত করে টাকা পয়সা ও মোবাইল নিয়ে পালিয়ে যায় বলে। অন্য দিকে এই ঘটনা নিয়ে পুরো এলাকায় জুড়ে নেমেছে শোকের ছাঁয়া।

নিহত নুরুল ইসলাম বাঁশখালীর চাম্বল ইউনিয়নের ৭ নং ওয়ার্ড তেলিপাড়া গ্রামের হাজী আব্দুর রহমানের পুত্র। তিনি চাম্বল বাজারের একজন প্রসিদ্ধ ব্যবসায়ী ছিলেন।
নুরুল ইসলামের দুই পরিবার মিলে মোট পাঁচটি শিশু সন্তান রয়েছে বলে ও জানা যায়।

নুরুল ইসলামের শিশুরা জানায় আমার বাবাকে ছুরি দিয়ে মেরে ফেলল এবং অন্ড়কোষেও আঘাত করেছে আমরা ডাকাত ও খুনির বিচার চাই।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত নুরুল ইসলাম চাম্বল ইউনিয়নের চাম্বল বাজারের ডিম ও মুরগির দোকানদার ছিলেন। তিনি সারাদিন বেচাকিনা করে রাতে বাড়িতে যাওয়ার সময় হয়ত একদল ডাকাত টাকা ও মোবাইল ফোনটি চিনিয়ে নেয়ার জন্য চেষ্টা করিলে তিনি বাধা দেয় পরে ডাকাতদল ছুরিকাঘাত করে মোবাইল ও টাকা পয়সা নিয়ে পালিয়ে যায়।

সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, ঘটনাস্থলটি এখনো রক্ত মাখা অবস্তায় পড়ে আছে, এলাকার লোকজন জানায়, গত বৃহস্পতিবারেও তিনি রাতে বাড়িতে যাওয়ার সময় একদল ডাকাত থাকে দৌড়ায়, তাকে ধরার জন্য তিনিও দৌড়ে বাড়িতে চলে যায়। পরে এলাকার লোকজনকে তিনি ভয়ে কিছু বলে নি।

এলাকার লোকজন জানায়, নুরুল ইসলাম একজন সৎ ব্যবসায়ী ছিলেন,কোন দিন কারো সাথে কথা কাটাকাটিও হয় নি তার সাথে। এবং তার সাথে কোন ধরনের শত্রুতাও ছিল না।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ শফিউল কবীর মুটোফোনে জানায়, বাঁশখালীতে একটা খুন হয়েছে এটা টিক আমি জানি, তবে এখনো মামলা হয়নি। উক্তস্থানে রাতে পুলিশ টহলে থাকলে কি ভাবে ঘুন হয় এই প্রশ্নের জবাবে তিনি বলেন, ঘটনাটি যেতেতু প্রধান সড়কের একটু ভিতরে হল সেইক্ষেত্রে চোখে পড়ে নি। তবে আমাদের পুলিশ টহলে ছিল। বর্তমানে লাশ ময়নাতদন্ত করার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলো।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-