শনিবার, ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শনিবার | ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

কর্ণফুলী চরলক্ষ্যায় ভূমিমন্ত্রীর জন্মবার্ষিকী উদযাপন

বৃহস্পতিবার, ১৮ মার্চ ২০২১ | ২:৫০ অপরাহ্ণ | 183Views

কর্ণফুলী চরলক্ষ্যায় ভূমিমন্ত্রীর জন্মবার্ষিকী উদযাপন

আনোয়ারা প্রতিনিধি :

কর্ণফুলীতে আনোয়ারা-কর্ণফুলী সাংসদ, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি’র জন্মবার্ষিকী উদযাপন করেছেন চরলক্ষ্যা ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ। বৃহস্পতিবার (১৮ মার্চ) বিকালে উপজেলা চরলক্ষ্যার একটি কনভেনশন হলে জন্মবার্ষিকী উপলক্ষে কেক কাটা ও দোয়া মাহফিলের আয়োজন করেন।

এসময় উপস্থিত ছিলেন কর্ণফুলী উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোহাম্মদ ইসমাইল, যুগ্ম-সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন হায়দার, ধর্ম বিষয়ক সম্পাদক শাহ আলম, চরলক্ষ্যা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রফিক আহমেদ, ইদ্রিস সওদাগর, মোহাম্মদ হারুন, কর্ণফুলী উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জীবন মনজুর আলম, কর্ণফুলী উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ মহসিন, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ সাবেক সহ সভাপতি দিদারুল আলম শুভ, সদস্য মোহাম্মদ হাসান, চরলক্ষ্যা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি এস এম জাকারিয়া ও স্বেচ্ছাসেবকলীগ নেতা আলী আকবর সুজন সহ স্থানীয় নেতৃবৃন্দ।

কর্ণফুলী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন হায়দার বলেন, আনোয়ারা-কর্ণফুলী মাটি ও মানুষের নেতা আমার রাজনৈতিক অভিভাবক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি মহোদয়ের আজ জন্মবার্ষিকী। মন্ত্রী মহোদয়ের জন্মবার্ষিকীতে চরলক্ষ্যা ইউনিয়নবাসীর পক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানায়। তিনি একজন স্বচ্ছ, মানবতাবাদী ও জনদরদী নেতা। তার সততা ও মেধায় ভূমি মন্ত্রণালয়কে ডিজিটাল, স্বচ্ছ ও জবাবদিহিতামূলক মন্ত্রণালয়ে রুপান্তরের স্বীকৃতিস্বরুপ ওয়ার্ল্ড বুক অফ রেকর্ড কর্তৃক স্বীকৃতি পেয়েছেন৷

কর্ণফুলী উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ মহসিন বলেন, আমার রাজনৈতিক অভিভাবক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি মহোদয়ের আজ জন্মবার্ষিকী। মন্ত্রী মহোদয়ের মাধ্যমে জীবনের প্রথম রাজনৈতিক পরিচয় পেয়েছি। আমৃত্যু মন্ত্রী মহোদয়ের স্নেহে আবদ্ধ থাকতে চাই। আজকের এইদিনে মন্ত্রী মহোদয়ের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-