রবিবার, ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ রবিবার | ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

জেলা ছাত্রলীগের মারুফের নির্দেশে চকরিয়ায় মাস্ক বিতরণ করলেন মাহাবুব আলম

শনিবার, ০৩ এপ্রিল ২০২১ | ৪:২৬ অপরাহ্ণ | 1660Views

জেলা ছাত্রলীগের মারুফের নির্দেশে চকরিয়ায় মাস্ক বিতরণ করলেন মাহাবুব আলম

রাজু দাশ (চকরিয়া প্রতিনিধি)
কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনানের নির্দেশে চকরিয়ায় তৃতীয় দফায় করোনা মোকাবিলায় পথচারী, সিনএজি ড্রাইভার ও রিক্সাচালকদের মাঝে মাস্ক বিতরণ করেন জেলা ছাত্রলীগ নেতা মাহাবুব আলম হৃদয়।

শনিবার (৩ এপ্রিল ) বিকেলে চকরিয়া সদরে ছাত্রলীগের নেতা কর্মীদের নিয়ে তৃতীয় দফায় করোনা মোকাবিলায় মাস্ক বিতরণ ও সচেতনামূলক কথাবার্তা বলেন জনসাধারণকে।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগ নেতা রিফাত, হাসান সহ উপজেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মী।

এ-সময় ছাত্রলীগ নেতা মাহাবুব আলম হৃদয় বলেন, চকরিয়া জনবহুল স্থানে করোনাভাইরাসের সাম্প্রতিক সংক্রমণ বৃদ্ধি মোকাবেলায় বাধ্যতামূলক মাস্ক পরিধান নিশ্চিত করার জন্য জনসাধারণের মাঝে কথাবার্তা বলি। অদৃশ্য এক ভাইরাসের বিরুদ্ধে আমাদের সবাইকে এক হয়ে আবার লড়তে হবে। সবাইকে যার যার অবস্থান থেকে সচেতন থাকতে হবে এবং করোনা ভাইরাস যাতে বিস্তার লাভ না করতে পারে তার জন্য সরকারের নির্দেশনার নিয়মগুলো মেনে চলতে হবে।

তিনি আরো বলেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনান নির্দেশে এমানবিক একজন ছাত্রনেতা মুজিব আদর্শের সেবক হয়ে জনসেবা করার চেষ্টা করতেছি। প্রথম ধাপে করোনাকালীন সময়ে ত্রাণ বিতরণ, ঈদ বস্ত্র, শীত বস্ত্র, মাস্ক, স্যানিটাইজার, সচেতনামূলক লিফলেট, খাদ্য, কৃষকের ধান কাটাসহ সকল সেবামূলক সবসময় কাজে নিয়োজিত ছিলাম।
এবং যেকোন দূর্যোগ মোকাবেলায় তৎপর থাকবে বলে জানান।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-