শনিবার, ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শনিবার | ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
স্বাস্থ্যবিধি না মানা ও মাস্ক ব্যবহার না করায়

চকরিয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ১৫ হাজার টাকা জরিমানা আদায়

রবিবার, ০৪ এপ্রিল ২০২১ | ৩:৫৮ অপরাহ্ণ | 251Views

চকরিয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ১৫ হাজার টাকা জরিমানা আদায়

এ কে এম ইকবাল ফারুক,চকরিয়া

কক্সবাজারের চকরিয়ায় করোনা সংক্রমণ প্রতিরোধে ও স্বাস্থ্যবিধি প্রতিপালনে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে। এ সময় স্বাস্থ্যবিধি না মানায় এবং মাস্ক ব্যবহার না করায় ১৮ জনকে ৮টি মামলায় ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

রবিবার (৪ এপ্রিল) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত চকরিয়া পৌর শহরের বিভিন্ন পয়েন্টে ও বিপনী বিতানসমুহে ভ্রাম্যমান আদালতের এ অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানভীর হোসেন। এ সময় থানা পুলিশ ও উপজেলা প্রশাসনের লোকজন উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানভীর হোসেন বলেন, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ পরিস্থিতির দ্বিতীয় ঢেউয়ে দেশব্যাপী সংক্রমণের প্রকোপ দিন দিন বৃদ্ধি পাচ্ছে। ফলে করোনা ভাইরাসের সংক্রমণের হার রোধকল্পে সরকার ইতোমধ্যে বিভিন্ন নির্দেশনা জারি করেছে। সেই নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে চকরিয়া পৌর সদরে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়।

এ সময় স্বাস্থ্যবিধি না মানা এবং মাস্ক ব্যবহার না করায় ১৮ জনকে ৮টি মামলায় ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। আগামীতেও এ অভিযান অব্যাহত থাকবে জানিয়ে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ জানান ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানভীর হোসেন।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-