শনিবার, ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শনিবার | ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

ফেসবুক লাইভে এসে প্রধানমন্ত্রী সম্পর্কে কুরুচিপূর্ণ বক্তব্য ও হত্যার হুমকির ঘটনায় যুবক গ্রেপ্তার

রবিবার, ০৪ এপ্রিল ২০২১ | ৩:৫৬ অপরাহ্ণ | 301Views

ফেসবুক লাইভে এসে প্রধানমন্ত্রী সম্পর্কে কুরুচিপূর্ণ বক্তব্য ও হত্যার হুমকির ঘটনায় যুবক গ্রেপ্তার

এ কে এম ইকবাল ফারুক,চকরিয়া

কক্সবাজারের চকরিয়ায় ফেসবুক লাইভে এসে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী সম্পর্কে কুরুচিপূর্ণ বক্তব্য এবং প্রধানমন্ত্রীকে হত্যার হুমকিমূলক ভিডিও প্রচারের অভিযোগে মো. নুরুল আজাদ (২৬) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (৪ এপ্রিল) দুপুরে চকরিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। পরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠনো হয়।

গ্রেপ্তারকৃত যুবকের নাম মো. নুরুল আজাদ চকরিয়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের রাজধানী পাড়ার পুকপুকুরিয়া এলাকার এনামুল হকের ছেলে।

জানা যায়, নুরুল আজাদ ফেসবুকে “সিকদারুল ইসলাম সাগর” আইডিতে লাইভে এসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আওয়ামীলীগ, ছাত্রলীগ ও যুবলীগকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে হত্যার হুমকি দেয়। শনিবার (৩ এপ্রিল) রাত সোয়া ১০টার দিকে এ ভিডিও লাইভটি প্রচার করা হয়। পরে বিষয়টি ফেসবুকে ভাইরাল হয়ে পড়লে এলাকায় তোলপাড় শুরু হয়। এ ঘটনায় চকরিয়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের খোয়াজনগর এলাকার ফারুক হোসাইন নামে এক যুবক বাদি হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে নুরুল আজাদকে গ্রেপ্তার করে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী ও ছাত্রলীগ সম্পর্কে কুরুচিপূর্ণ বক্তব্য ফেসবুক লাইভে এসে প্রচার করার অভিযোগে নুরুল আজাদকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। #####

চকরিয়ায় করোনা ভাইরাসের সংক্রমণরোধে পুলিশের সচেতনতামূলক কর্মসূচি ও মাস্ক বিতরণ

এ কে এম ইকবাল ফারুক,চকরিয়া

করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের সংক্রমণ ঠেকাতে কক্সবাজারের চকরিয়া থানা পুলিশ ও ট্রাফিক জোনের উদ্যোগে সচেতনতামূলক কর্মসূচি পালন ও মাস্ক বিতরণ করা হয়েছে।

রবিবার (৪ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে চকরিয়া পৌরশহরের চিরিঙ্গা বাস স্টেশনে মাস্কবিহীন মানুষ ও বিভিন্ন পরিবহনের চালক ও যাত্রীদের মাস্ক বিতরণের মাধ্যমে এ কর্মসূচি পালন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) মো. তফিকুল আলম, চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের, ট্রাফিক জোনের ইনচার্জ ইন্সপেক্টর মশিউর রহমান, ওসি (তদন্ত) মো. আশরাফ হোসেন, সার্জেন্ট ফেরদৌস আলম, টিএসআই সাঈদুর রহমান ও এটিএসআই মিজানুর রহমান প্রমুখ।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-