শনিবার, ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শনিবার | ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

চকরিয়ায় এনজিও কর্মকর্তা মরদেহ উদ্ধার 

শনিবার, ১৭ এপ্রিল ২০২১ | ৪:০০ অপরাহ্ণ | 57Views

চকরিয়ায় এনজিও কর্মকর্তা মরদেহ উদ্ধার 
নিজস্ব প্রতিনিধিঃ
কক্সবাজারের চকরিয়ায় মোহাম্মদ বাবলু রহমান (৪৫) নামে এক এনজিও কর্মকতা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
শনিবার (১৭ এপ্রিল) সকাল ৮টার দিকে চকরিয়া পৌরশহরে গ্রামীণ ব্যাংক সংলগ্ন আইসিসিডিআরবি সড়কের ভাড়াটিয়া বাসা থেকে দরজা ভেঙ্গে
এনজিও কর্মকর্তা মরদেহ উদ্ধার করেন।
নিহত মোহাম্মদ বাবলু রহমান বেসরকারী এনজিও সংস্থা ‘এসিএফ বাংলাদেশ’ এ কর্মরত ছিলেন। তিনি বগুড়া জেলার শিবপুর থানার মাছিমপুর গ্রামের লস্কর রহমানের ছেলে।
তার সহকর্মী মোঃ দুলাল হোসেন বলেন, রাতে সেহেরী খেয়ে ফজরের আজানের জন্য অপেক্ষা করছিলাম। এসময় অজ্ঞাত একটি মোবাইল নম্বর থেকে কল আসে আমার মোবাইলে। ফোনটি ছিল বাবলুর স্ত্রীর। অনেকক্ষণ ধরে তাকে ফোনে না পেয়ে আমাকে ফোন দিয়ে বিষয়টি জানতে চায়। বাবলু একা থাকত। পরে ফজরের আজানের পর নামাজের জন্য যাচ্ছিলাম। এসময় তার রুমের দরজার কড়া নাড়লেও অপর প্রান্ত থেকে কোন সাড়া শব্দ না পেয়ে ৯৯৯ এ ফোন দিই। পরে ঘটনাস্থলে পুলিশ এসে দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করার পর বাবলুর মরদেহ বিছানার উপর পড়ে থাকতে দেখা যায়। এরপর থানার পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, এমজিও কর্মকর্তা মরদেহ উদ্ধার করেছি। হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যেতে পারে। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ করা হয়নি। অপমৃত্যু মামলা নেওয়া হয়েছে। পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে বলে জানান।
-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-