শনিবার, ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শনিবার | ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

মারুফের নির্দেশে চকরিয়ায় শ্রমজীবী মানুষের মাঝে ইফতার বিতরণ করেন পৌর ছাত্রলীগ নেতা সুজন

মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১ | ১২:২৮ অপরাহ্ণ | 197Views

মারুফের নির্দেশে চকরিয়ায় শ্রমজীবী মানুষের মাঝে ইফতার বিতরণ করেন পৌর ছাত্রলীগ নেতা সুজন
শ্রমজীবী মানুষের হাতে ইফতার সামগ্রী তুলে দিচ্ছেন ছাত্রলীগ নেতা সুজন

প্রেস বিজ্ঞপ্তি-

দেশে করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় দ্বিতীয় ধাপে সরকার ঘোষিত লকডাউনে কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু মোহাম্মদ মারুফ আদনানের নির্দেশে পবিত্র মাহে রমজানের ৭ম রোজায় অসহায়-দুস্থ, পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেছে চকরিয়া পৌরসভা ছাত্রলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ৬নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি ইত্তেহাদুল ইসলাম সুজন। ছাত্রলীগ নেতার এমন মহৎ উদ্যোগে অসহায় মানুষের হাতে ইফতার তুলে দেয়ার বিষয়টি ব্যাপক চাঞ্চল্যে’র সৃষ্টি হয়েছে।

মঙ্গলবার (২০ এপ্রিল) বিকাল ৫টার দিকে পৌরশহরে গ্রামীণ ব্যাংক এলাকাসহ কয়েকটি পয়েন্টে রিকশা চালক,অটো চালক ও অসহায়-দুস্থদের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, পৌরসভা ছাত্রলীগ নেতা সাইমুন, হুমায়ুন, মোহাম্মদ তহিদ, বাপ্পি, শান্ত, অনিক।

ইফতার বিতরণ শেষে ছাত্রলীগ নেতা ইত্তেহাদুল ইসলাম সুজন বলেন, বৈশ্বিক করোনা মহামারীর কঠিন চ্যালেঞ্জ মোকাবেলা করে বিশ্ব মানবতার নেত্রী জননেত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত আছে। সম্প্রতি করোনা ভাইরাস সংক্রমণ মাত্রাতিরিক্ত হারে বৃদ্ধি পাওয়ায় সরকার দ্বিতীয় ধাপে লকডাউন ঘোষণা করেছে। এমন্ত অবস্থায় কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনান এর দিকনির্দেশনা নিজ সাধ্য মতো অসহায়-দুস্থ মানুষের পাশে থাকার চেষ্টা করছি।

তিনি আরো জানান, করোনা ভাইরাস সংক্রমণের প্রথম ঢেউ থেকে এখন পর্যন্ত বাংলাদেশ ছাত্রলীগের একজন কর্মী হয়ে জীবনের ঝুঁকি উপেক্ষা করে স্বেচ্ছায় মানুষের কল্যাণে কাজ করে গিয়েছে।
এবং করোনা মহামারীর কারনে অসহায় কর্মহীন দরিদ্র মানুষদের জন্য এই ইফতার উপহার কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-