শনিবার, ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শনিবার | ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

‘ব্যাচেলর পয়েন্ট’ নিয়ে কবিতা!

বুধবার, ২১ এপ্রিল ২০২১ | ১:৩২ অপরাহ্ণ | 61Views

‘ব্যাচেলর পয়েন্ট’ নিয়ে কবিতা!

বিজয় নিউজ ডেস্কঃ

বর্তমান সময়ের জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। কাজল আরেফিন অমি পরিচালিত এ ধারাবাহিকটির কাবিলা, শুভ, হাবু ভাই, পাশা ভাই নামের চরিত্রগুলোও যেনো দর্শকদের কাছে জীবন্ত হয়ে উঠেছে। চলতি মাসের ১৩ এপ্রিল শেষ হয়েছে নাটকটির তৃতীয় সিজন। পরবর্তী সিজন কবে শুরু হবে কিংবা আদৌ শুরু হবে কিনা সে বিষয়ে পরিষ্কার করে কিছুই জানা যায়নি।

এ প্রসঙ্গে নির্মাতা কাজল আরেফিন অমি জানিয়েছিলেন, ‘জানি না সিজন ফোর করব কি না। তবে এইটুকু নিশ্চিত করে বলছি- যদি জীবিত থাকি এবং সুস্থ থাকি তাহলে কখনো না কখনো, কোন না কোন মাধ্যমে আপনাদের সামনে অবশ্যই তুলে ধরব, কেমন আছে আপনাদের প্রিয় চরিত্রগুলো।’

এদিকে নাটকটির শেষ পর্বে ঘটনাক্রমে পুলিশের হাতে ধরা পড়েছে কাবিলা। তাকে কারাগারে পাঠানো হয়েছে। কাবিলার এ পরিণতি মেনে নিতে পারছেন না ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের ভক্তরা। তার মুক্তির দাবিতে সোশ্যাল মিডিয়া সরগরম করে রেখেছিলেন নেটাগরিকরা। পাশাপাশি চতুর্থ সিজনের অপেক্ষায় প্রহর গুনছেন তারা।

বুধবার (২১ এপ্রিল) ‘ব্যাচেলর পয়েন্ট’ কে নিয়ে মোঃ সাইদুর রহমান পাভেলের লেখা একটি কবিতা প্রকাশ করেছেন নাটকটির নির্মাতা কাজল আরেফিন অমি। তার পোস্টটি পাঠকদের জন্য তুলে ধরা হলো-

কবিতার নাম:- ব্যাচেলর পয়েন্ট

ঘুরে রাস্তায় রাস্তায়

ঘুরে বাসায় বাসায়

দেয় না কেউ বাসা ভাড়া

ব্যাচেলর ছেলেরা বলতে বাধ্য হয়

তোমাদের আকাশ ভরা তারা

বাসা পেল অনেক কষ্টে

মনে মনে বইছে আনন্দের জয়েন্ট

তারপরই শুরু হয়ে গেল সবার

ভালো লাগার ব্যাচেলর পয়েন্ট

ফ্ল্যাটে, ক্যাম্পাসে কিংবা এলাকায়

মাঝে মাঝেই করে তারা গ্যালারি

মাস শেষে মা-বাপের পাঠানো টাকাই

মনে করে তারা সেলারি

এক, দুই, তিন প্রত্যেকটা সিজনই

লেগেছে সবার কাছে বেশ

নির্মাতাকে সবার একটাই কথা

এভাবে না করলেও পারতেন শেষ।

প্রসঙ্গত, সিজন ফোরের দাবি জানিয়ে কবিতার শেষে নির্মাতার কাছে প্রশ্ন রেখে পাভেল লিখেছেন, ‘আবেগপ্রবণ মন গুলোর একটা দাবি, সিজন ফোর চাই, সিজন ফোর। কাজল আরেফিন অমি ভাই একটু বলে দেন- কবে কাটবে আবেগ মনগুলোর ঘোর?

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-