শনিবার, ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শনিবার | ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

অতীতের পরাজয় ভুলে জেতার আশায় আজ মুখোমুখি হবে কলকাতা  রাজস্থান 

শনিবার, ২৪ এপ্রিল ২০২১ | ৬:১৩ পূর্বাহ্ণ | 51Views

অতীতের পরাজয় ভুলে জেতার আশায় আজ মুখোমুখি হবে কলকাতা  রাজস্থান 

বিজয় নিউজ ডেস্কঃ

মুম্বাইয়ের ওয়ানখেড়ে স্টেডিয়ামে আজ সন্ধ্যা সাড়ে ৭ টা থেকে আইপিএল ২০২১-এর ১৮ তম ম্যাচটি রাজস্থান রয়্যালস এবং কলকাতা নাইট রাইডার্সের মধ্যে অনুষ্ঠিত হবে। উভয় দল চারটি ম্যাচে একটি জিতেছে এবং তিনটি হেরেছে। এমন পরিস্থিতিতে উভয় দলই জিততে চাইবে।

সঞ্জু স্যামসনের নেতৃত্বাধীন রাজস্থান রয়্যালস ১৭৭ রানের জোরালো স্কোর থাকা সত্ত্বেও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিপক্ষে শেষ ম্যাচে ১০ উইকেটে হেরেছে। এমন পরিস্থিতিতে দলের শক্তি অনেকটা কমে যাবে। এছাড়াও, বেন স্টোকস এবং জোফরা আর্চার দলে না থাকায় রাজস্থানের দলটি এ বছর এখনও পর্যন্ত সঠিক সংমিশ্রণ প্রতিষ্ঠা করতে ব্যর্থ হয়েছে।

একই সময়ে, শেষ ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে দুর্দান্ত লড়াই করেছিল কলকাতা নাইট রাইডার্স। সেই ম্যাচে আন্ড্রে রাসেল ২২ বলে ৫৪ রান করেছিলেন। এছাড়াও সুনীল নারাইনও দলে ফিরেছেন। এমন পরিস্থিতিতে, দলটি ইতিবাচক শক্তি নিয়ে রয়্যালসের মুখোমুখি হবে।

কলকাতার সম্ভাব্য একাদশ- শুভমান গিল, সুনীল নারাইন, নীতিশ রানা, রাহুল ত্রিপাঠি, ইয়ন মরগান (অধিনায়ক), দিনেশ কার্তিক (উইকেটকিপার), আন্দ্রে রাসেল, বরুণ চক্রবর্তী, প্যাট কামিন্স, কমলেশ নাগরকোটি এবং প্রসিধ কৃষ্ণা।

রাজস্থানের সম্ভাব্য একাদশ- যশাসবী জয়সওয়াল , জোস বাটলার, সঞ্জু স্যামসন (অধিনায়ক ও উইকেটকিপার), ডেভিড মিলার, শিবাম দুবে, রায়ান পারাগ, রাহুল তেভাটিয়া, জয়দেব উনাদকাট, চেতন সাকারিয়া, মুস্তাফিজুর রহমান এবং ক্রিস মরিস।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-