শনিবার, ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শনিবার | ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

ফেসবুকে ভাইরাল  পথশিশু মারুফকে উদ্ধার করে আশ্রয় কেন্দ্রে পাঠিয়েছে পুলিশ

শনিবার, ২৪ এপ্রিল ২০২১ | ৯:২০ পূর্বাহ্ণ | 73Views

ফেসবুকে ভাইরাল  পথশিশু মারুফকে উদ্ধার করে আশ্রয় কেন্দ্রে পাঠিয়েছে পুলিশ

বিজয় নিউজ ডেস্কঃ

পুরান ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালত এলাকা থেকে এক সাংবাদিকের লাইভের মাঝে ঢুকে পড়ে লকডাউন নিয়ে প্রশ্ন তোলা পথশিশু মারুফকে অবশেষে উদ্ধার করেছে পুলিশ।

এরপর শিশুটি আদালতের আদাশের ভিত্তিতে সমাজ সেবা অধিদপ্তরের আশ্রয় কেন্দ্রে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন কোতয়ালি থানার ওসি (তদন্ত) মাহবুবুর রহমান।

তিনি বলেন, ‘আজ (শনিবার) বেলা সাড়ে ১১ টার দিকে জজকোর্ট এলাকার বাংলাদেশ ব্যাংক ভবনের সামনে থেকে মারুফকে উদ্ধার করে কোতোয়ালি থানা পুলিশ। এরপর আইনি প্রক্রিয়া শেষে তাকে সমাজ সেবা অধিদপ্তরের মিরপুরের আশ্রয় কেন্দ্রে পাঠানো হয়েছে।’

ফেসবুকে ভাইরাল পথশিশু মারুফকে বৃহস্পতিবার থেকে বাহাদুর শাহ পার্ক এলাকায় দেখা যাচ্ছিল না। শিশুটির অবস্থান সম্পর্কে তার সঙ্গী পথশিশুরাও কিছু বলতে পারেনি।
তবে শিশুটির নিয়মিত খোঁজখবর রাখছিলেন সহমর্মিতা ফাউন্ডেশন উদ্যোক্তা পারভেজ হাসান শনিবার ভোররাতে ফেসবুকে এক পোস্টে জানান, মারুফের খোঁজ মিলেছে বাহাদুর শাহ পার্কেই। দিনের বেলায় তাকে দেখা না গেলেও রাতে সে পার্কে ফিরে এসেছে।

এর আগে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালত এলাকা থেকে গত সোমবার দুপুরে ফেসবুকে লাইভ করেন সময়ের কণ্ঠস্বর নামের একটি অনলাইন সংবাদ মাধ্যমের প্রধান প্রতিবেদক পলাশ মল্লিক।

তার কথা বলা প্রায় শেষের দিকে ক্যামেরার ফ্রেমে ঢুকে পড়ে পথশিশু মারুফ। সে বলে ওঠে, ‘এই যে লকডাউন দিছে, মানুষ খাবে কী? সামনে ঈদ। এই যে মাননীয় মন্ত্রী একটা লকডাউন দিছে, এটা ভুয়া। থ্যাঙ্কু।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-