রবিবার, ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ রবিবার | ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

খালেদা জিয়া হাসপাতালে ভর্তি

বুধবার, ২৮ এপ্রিল ২০২১ | ১:০৮ পূর্বাহ্ণ | 141Views

খালেদা জিয়া হাসপাতালে ভর্তি

বিজয় নিউজ ডেস্কঃ

করোনায় আক্রান্ত বিএনপি চেয়ারপারসন  খালেদা জিয়াকে শারীরিক পরীক্ষার জন্য হাসপাতালে নেওয়া হলেও শেষ পর্যন্ত  তাকে সেখানে ভর্তি করানো হয়েছে। মঙ্গলবার (২৭ এপ্রিল) রাতে তাকে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে ভর্তি করানো হয়।

এর আগে ১১ এপ্রিল খালেদা জিয়ার করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। ওইদিন বিকালে আনুষ্ঠানিকভাবে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের এ তথ্য জানান।

মঙ্গলবার রাত ৯টা ৩৫ মিনিটে গুলশানের বাসভবন ‘ফিরোজা’ থেকে  খালেদা জিয়াকে  স্বাস্থ্য পরীক্ষার জন্য এভার কেয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার সঙ্গে আছেন তার ব্যক্তিগত চিকিৎসক দলের সদস্য অধ্যাপক  ডা. এফ এম সিদ্দিকী, অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন ও ডা. মোহাম্মদ আল মামুন।

জানা গেছে, বাসা থেকে বের হওয়ার সময় খালেদা জিয়াকে বিদায় জানান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন। এর আগে হাসপাতালে যাওয়ার পথে খালেদা জিয়ার নিরাপত্তা নিশ্চিত করতে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে আবেদন করে বিএনপি।

প্রসঙ্গত, গত ১৫ এপ্রিল বিএনপি চেয়ারপারসন এভার কেয়ার হাসপাতালে সিটি স্ক্যান করান।

উল্লেখ্য, ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলায় পাঁচ বছরের সাজা (কারাদণ্ড) হয় খালেদা জিয়ার। ২০২০ সালের ২৫ মার্চ সরকারের নির্বাহী আদেশে তার ছয় মাসের মুক্তি হয়। পরে ওই বছরের সেপ্টেম্বরে তার মুক্তির সময় আরও  ছয় মাস বাড়ায় সরকার। এ বছরের মার্চে তৃতীয়বারের মতো ফের ছয় মাসের মেয়াদ বাড়ানো হয়।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-