শনিবার, ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শনিবার | ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

মারুফের নির্দেশে মাতামুহুরি পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেন ছাত্রলীগ নেতা আরফাত

শনিবার, ০১ মে ২০২১ | ৮:১৮ অপরাহ্ণ | 89Views

মারুফের নির্দেশে মাতামুহুরি পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেন ছাত্রলীগ নেতা আরফাত

রাজু দাশ,চকরিয়াঃ

বৈশ্বিক দূর্যোগ করোনা ভাইরাসের সংক্রমণের দ্বিতীয় ঢেউ বিস্তার কারণে বিপর্যয় মানুষের পাশে দাঁড়াতে কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু মোহাম্মদ মারুফ আদনান নির্দেশনায় মাতামুহুরি ছাত্রলীগ নেতা আরফাত খান পথচারী অসহায়, দুস্থ, ছিন্নমূল মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন।

শনিবার (১ মে) বিকালে বিএমচর স্টেশনে মাতামুহুরি সাংগঠনিক উপজেলা ছাত্রলীগের সাবেক গণ-শিক্ষা বিষয়ক সম্পাদক বিএমচর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ আরফাত খানের নেতৃত্বে স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মীরা সামাজিক দূরত্ব বজায় রেখে প্রায় ২শতাধিক অসহায়, হত-দরিদ্র ও খেটে খাওয়া মানুষের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

মাতামুহুরি ছাত্রলীগ নেতা আরফাত খান বলেন,
জাতির এই ক্লান্তিলগ্নে অসহায় হয়ে যাওয়া মানুষের পাশে থাকতে ছাত্রলীগের অভিভাবক মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা ছাত্রলীগকে নির্দেশ দিয়েছেন। এর ধারাবাহিকতায় কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধাণ সম্পাদক আবু মোহাম্মদ মারুফ আদনান ভাইয়ের নির্দেশে হত- দরিদ্র ও পথচারী, রিক্সা, ভ্যানচালক ও ভিক্ষুকসহ ২শত রোযাদারদের মধ্যে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। রমজান মাসব্যাপী ছাত্রলীগের পক্ষে ইফতার বিতরণ কার্যক্রমও চলমান থাকবে বলে জানান।

ইফতার বিতরণে উপস্থিত ছিলেন, বি এম চর ইউনিয়নে যুবলীগের সভাপতি মিজান উদ্দিন মিজান, পূর্ব বড় ভেওলা যুবলীগ নেতা আবচার উদ্দিন, ছাত্রলীগ নেতা এনামুল হক, এস এম রাইয়্যান, শাহাদত হোসাইন, শওকত, সাদ্দামসহ প্রমূখ।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-