শুক্রবার, ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

বান্দরবানে পবিত্র ঈদুল ফিতরের প্রধানমন্ত্রী মানবিক সহায়তা প্রদান করেন পার্বত্য মন্ত্রী বাহাদুর

বুধবার, ০৫ মে ২০২১ | ৬:৪২ অপরাহ্ণ | 110Views

বান্দরবানে পবিত্র ঈদুল ফিতরের প্রধানমন্ত্রী মানবিক সহায়তা প্রদান করেন পার্বত্য মন্ত্রী বাহাদুর

শচীন চক্রবর্তী (বান্দরবান প্রতিনিধি)

পবিত্র মাহে রমজান ও ঈদ-উল-ফিতরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিজিএফ কর্মসূচির আওতায় ৪ হাজার ৬শ ২১ জন প্রতি হাজার ৪৫০ টাকা। এবং দ্বিতীয় ধাপের করোনায় অসহায় ও দু:স্থ ক্ষতিগ্রস্ত ৪শ পরিবারের ৫শ টাকা প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

বুধবার (৪ মে) দুপুরে বান্দরবান পৌর এলাকার
সামাজিক ও নিরাপদ দূরত্ব বজায় রেখে সুশৃঙ্খল ভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃর্তক উপহারের নগদ অর্থ বিতরণ করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় উপস্থিত ছিলেন, পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশ, প্যানেল মেয়র ৬নং ওয়ার্ড কাউন্সিল সৌরভ দাশ শেখর, ৩নং ওয়ার্ড কাউন্সিল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অজিত দাশ সহ প্রমূখ।

বীর বাহাদুর উশৈসিং এমপি বিজয় নিউজকে জানান, আওয়ামীলীগ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রীর কারণেই দেশের মানুষ আজ কঠোর লকডাউন ও করোনার এই দু:সময়ে ঈদুল ফিতর সাধারণ মানুষ যেন দুর্ভোগে না পড়ে এজন্য সরকারের পক্ষ থেকে সারাদেশে দরিদ্র পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। এর ধারাবাহিকতায় বান্দরবানে দুঃস্থদের ভিজিএফ কর্মসূচীর সুবিধাভোগীদের প্রতি কার্ডের চাউল এর বিপরীতে ৪ হাজার ৬শ ২১ পরিবারে ৪৫০ টাকা করে প্রদান করা হয়েছে। করোনা ভাইরাসে অসহায় মানুষের মানবিক সহায়তা প্রদান ৪শ পরিবারে ৫শ টাকা করে দুুই লক্ষ টাকা বিতরণ করা হয়েছে বলে জানান।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-