শনিবার, ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শনিবার | ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

বিএমচর বাসীকে মারুফের পক্ষে থেকে ছাত্রলীগ নেতা রাইয়্যান ঈদের শুভেচ্ছা জানিয়েছেন

বৃহস্পতিবার, ১৩ মে ২০২১ | ২:৫৬ পূর্বাহ্ণ | 184Views

বিএমচর বাসীকে মারুফের পক্ষে থেকে ছাত্রলীগ নেতা রাইয়্যান ঈদের শুভেচ্ছা জানিয়েছেন
ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাতামুহুরি ছাত্রলীগ নেতা রাইয়্যান

প্রেস বিজ্ঞপ্তিঃ

কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু মোহাম্মদ মারুফ আদনানের পক্ষে থেকে চকরিয়া মাতামুহুরি বাসীকে পবিত্র ঈদ-উল-ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিএমচর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও যুগ্ন সাধারন সম্পাদক এস এম রাইয়্যান।

শুভেচ্ছা বার্তায় রাইয়্যান বলেন, ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে প্রতি বছর ঈদুল ফিতর আমাদের মাঝে ফিরে আসে। “ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নেতৃত্বে দেশের দারিদ্রতা বিমোচন, অর্থনৈতিক বৈষম্য দূর করে মানুষের আর্থ-সামাজিক অবস্থার ব্যাপক পরিবর্তন সাধন করতে সক্ষম হয়েছে। ঈদ হল শান্তি সম্প্রীতির উৎসব। আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক।
তিনি আরো বলেন, বর্তমান করোনা মহামারি কারণে কিছুটা বিপাকে পড়েছে অসহায় দারিদ্র্য মানুষ গুলো। দেশে গরিব, দুঃস্থ, অসহায় ও কর্মহীন মানুষের পরিবারের পাঁশে দাড়াবেন। সকলে সরকার নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান। বিশ্ববাসীর মঙ্গল কামনা করেন, সকলের কাছে তার পরিবারের জন্য দোয়া চেয়েছেন। এবং বলেন ঈদ হোক করোনা মুক্তির পথ।
-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-