শনিবার, ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শনিবার | ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় স্ত্রী- মেয়েকে হারিয়ে স্বামীর আত্মহত্যার চেষ্টা

মঙ্গলবার, ১৮ মে ২০২১ | ৯:৩৯ অপরাহ্ণ | 78Views

চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় স্ত্রী- মেয়েকে হারিয়ে স্বামীর আত্মহত্যার চেষ্টা
নিজস্ব প্রতিবেদকঃ
কক্সবাজারের চকরিয়ায় পৌরশহরের একটি আবাসিক হোটেলে মোহাম্মদ আরমান (২৬) নামের এক যুবক আত্মহত্যার চেষ্টা করেন।
মঙ্গলবার (১৮ মে) বিকাল তিনটার দিকে নিজের ফেসবুকে ভিড়িও লাইভে এসে আত্মহত্যার ঘোষণা দেন। পরে হোটেলের রুম থেকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে চকরিয়া সরকারি হাসপাতালে ভর্তি করা হয়।
মোহাম্মদ আরমান উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নে ছাইরাখালী এলাকার নুরুল ইসলামের ছেলে। বর্তমানে চকরিয়া পৌরসভার ৪নং ওয়ার্ডের সবুজবাগ এলাকায় ভাড়া বাসায় থাকেন তিনি।
পরিবারে সূত্রে জানা যায়, গত ১০ মে সোমবার দুপুর সাড়ে ১২টায় বাঁশখালী পৌরসভার বাণীগ্রাম দমদমা দিঘীরপাড় এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মোহাম্মদ আরমানের স্ত্রী সানজিদা করিম (২২) মেয়ে প্রিয়া মনি মারা যায়। তাদের বহনকারী সিএনজি চালকও মারা যান। ওইসময় মারাত্মকভাবে আহত হন আরমান। এসময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে তিনদিন চিকিৎসা শেষে বাসায় ফিরে জানতে পারে সড়ক দূর্ঘটনায় স্ত্রী-কন্যা মারা গেছেন। মারাত্মকভাবে ভেঙ্গে পড়েন আরমান। ক্ষোভে, রাগে আত্মহত্যার পথ বেচে নেন বলে জানান স্বজনরা।
১৮ মে মঙ্গলবার বিকাল তিনটার দিকে চকরিয়া পৌরশহরের ওশান সিলভার হোটেলের কক্ষে ফেসবুকে লাইভে এসে আত্মহত্যার ঘোষণা দেন। ৭মিনিট ধরে পরিবারের নানা সমস্যা নিয়ে কথা বলেন। স্ত্রী-কন্যার কাছে নিজেও চলে যাওয়ার ঘোষণা দেন ফেসবুক লাইভে। এরপরই
সিলিং ফ্যানে কমলা রংয়ের একটি ওরনা পেচিয়ে আত্মহত্যার সময় জানালা দিয়ে হোটেলের ম্যানেজার দেখতে পায়। চিৎকার দিয়ে দরজা ভেঙ্গে আরমানকে উদ্ধার করা হয়। পরে তাকে চকরিয়া সরকারি হাসপাতালে ভর্তি করা হয়।
হোটেলের ম্যানেজার জানান, এদিন বিকাল তিনটার আরমান হোটেলের একটি কক্ষ ভাড়া নেয়। কক্ষে প্রবেশ করেই তার ফেসবুক লাইভে এসে নিজের আত্মহত্যা করার ঘোষণা দেন। আমি হোটেলের লবিতে হাটাচলা করার সময় আরমানের আত্মহত্যার কথা শুনতে পাই। সিলিন ফ্যানে কমলা রংয়ের ওরনা দিয়ে আত্মহত্যার চেষ্ঠা করার সময় দরজা ভেঙ্গে উদ্ধার করার কথা জানান তিনি।
-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-