সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ সোমবার | ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চকরিয়ায় পিকআপ- মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ দুই আরোহী নিহত

শুক্রবার, ২১ মে ২০২১ | ৯:১৫ অপরাহ্ণ | 280Views

চকরিয়ায় পিকআপ- মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ দুই আরোহী নিহত
নিজস্ব প্রতিবেদনঃ
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চকরিয়ায় পিকআপ ও মোটারসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বোরহান উদ্দিন বিপু (২৩) ও তাবাচ্ছুম মারিয়া জুঁই (১৫) নামের দুই মোটরসাইকেল আরোহীর নিহত হয়েছে।
শুক্রবার (২১মে) ভোর সকাল বেলায় ৬টার দিকে চকরিয়া বানিয়ারছড়া চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়িস্থ এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকাল বেলায় মোটরসাইকেল যোগে বোরহান ও জুঁই কক্সবাজার থেকে কুমিল্লার উদ্দেশ্যে রওনা দেন।  চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক চকরিয়া বানিয়ারছড়া চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ি দক্ষিণে পাশে ময়লার স্তুুপ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী দুইজনের মৃত্যু হয়। সড়কে দূর্ঘটনার সংবাদ পেয়ে তাৎক্ষণিক চিরিংগা হাইওয়ে পুলিশের এস আই সিরাজুল ইসলাম টিম ঘটনাস্থলে পৌঁছে নিহতদের মরদেহ উদ্ধার করে প্রাথমিক সুরুতহাল প্রতিবেদন তৈরি করেছে।
চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ইনচার্জ (ওসি) মোঃ আনিসুর রহমান দৈনিক রূপসীগ্রামকে জানান,
চকরিয়াস্থ বানিয়ারছড়া স্থানে একটি পিকআপের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলে মৃত্যু হয়। পিকআপ গাড়িটি জব্দ করেছে। দূর্ঘটনার পর পরই চালক পালিয়ে যাওয়ায় কাউকে আটক করতে সক্ষম হয় নাই। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠিয়ে দেওয়া হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।
-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-