সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ সোমবার | ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

পেকুয়ায় ইয়াবাসহ আটক

শুক্রবার, ২১ মে ২০২১ | ৮:২৮ অপরাহ্ণ | 211Views

পেকুয়ায় ইয়াবাসহ আটক

বিজয় নিউজ ডেস্কঃ

কক্সবাজারের পেকুয়ায় ইয়াবাসহ শাহেদুল ইসলাম নামে এক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২১ মে) বিকেলে উপজেলার মগনামার লঞ্চঘাট এলাকা থেকে পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন সরকারের নেতৃত্বে একদল পুলিশ তাকে গ্রেফতার করে।  আটক শহিদুল ইসলাম একই ইউপির নুন্যার পাড়ার শফিউল আলমের ছেলে ।

পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন সরকার বলেন, মগনামার লঞ্চঘাট এলাকায় একটি মাদক সিন্ডিকেট দীর্ঘদিন ধরে ইয়াবাসহ মদ ও গাঁজা বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি আটক শহিদুল ইসলাম লঞ্চঘাট এলাকায় ইয়াবা বিক্রি করতেছে। এসময় অভিযান চালিয়ে তাকে পাঁকড়াও করে দেহ তল্লাশি করে ইয়াবা পাওয়া যায়। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হবে।

স্থানীয়রা জানিয়েছেন, শহিদুল ইসলাম ও তার ভাই এখলাছুর রহমানের নেতৃত্বে একটি সিন্ডিকেট দীর্ঘদিন ধরে মগনামার লঞ্চঘাটে ইয়াবা বিক্রি করে আসছিল। এমনকি লঞ্চঘাট স্টেশনের পাশে একটি ঘরে প্রতিদিন মাদক সেবনের আসর বসে। তাদের অত্যাচারে এলাকাবাসী ও ব্যবসায়ীরা অসহায় জীবনযাপন করে। কিছু বললেই তাদেরকে অস্ত্রের ভয় দেখায়। পুরো মাদক সিন্ডিকেটকে আইনের আওতায় আনার দাবীও জানান তারা

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-