সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ সোমবার | ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চকরিয়ায় যাত্রীবাহী বাসের ধাক্কায় শিশু’র মৃত্যু 

শনিবার, ২২ মে ২০২১ | ৮:৪৬ অপরাহ্ণ | 433Views

চকরিয়ায় যাত্রীবাহী বাসের ধাক্কায় শিশু’র মৃত্যু 
নিজস্ব প্রতিবেদকঃ
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বেপরোয়া যাত্রীবাহী  বাসের ধাক্কায় মৃত্যু হল মারিয়া মেহেরাজ নেহা (৮)
বছরের এক শিশু কন্যার। পুরো এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।
শনিবার (২২ মে) সকাল সাড়ে ৯টার দিকে চকরিয়া উপজেলা মালুমঘাট খ্রিস্টান মেমোরিয়াল হাসপাতালের সামনে এ মর্মান্তিক দুর্ঘটনায় ঘটে।
নিহত কন্যা শিশু মারিয়া মেহেরাজ ডুলাহাজারা ইউনিয়নের মাইজ পাড়া মধ্যমপাড়ার মাহাবুবুল আলমের মেয়ে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, ঈদ উপলক্ষে মায়ের সঙ্গে নানার বাড়িতে বেড়ানো শেষে মায়ের সাথে লেগুনা (ম্যাজিক গাড়ি) করে বাড়ি ফিরছিল। মালুমঘাট স্টেশন থেকে গাড়িতে উঠার ওই সময় চকরিয়া থেকে কক্সবাজার অভিমুখে একটি যাত্রীবাহী বাস লেগুনা গাড়িকে ধাক্কা দিলে লেগুনা গাড়ির পেছনে বসা যাত্রী শিশু নিহা গুরুতর আহত হন। তাৎক্ষণিকভাবে স্থানীয় লোকজন কন্যা শিশু নিহাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গিলে কর্মরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ দিন সকালে দুর্ঘটনার খবরে উত্তেজনা তৈরি হয়। ঘটনার পরপরই মালুমঘাট হাইওয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। দুর্ঘটনা কবলিত যাত্রীবাহী বাসটি জব্দ করেছে চালকে আটক করা হয়েছে।
দুর্ঘটনায় ঘটনাটি নিশ্চিত করে মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ শাফায়াত হোসেন বলেন, দুর্ঘটনার পরপর আহত কন্যা শিশু নিহা’কে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত শিশুর মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনা কবলিত যাত্রীবাহী বাসটি জব্দ করা হয়। এনিয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানান।
-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-