শুক্রবার, ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

চকরিয়ায় বসতবাড়িতে অগ্নিসংযোগের প্রধান আসামি সালেহ গ্রেফতার

রবিবার, ৩০ মে ২০২১ | ৮:৫৭ অপরাহ্ণ | 63Views

চকরিয়ায় বসতবাড়িতে অগ্নিসংযোগের প্রধান আসামি সালেহ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ

কক্সবাজারের চকরিয়ায় বসতবাড়িতে অগ্নিসংযোগে এক বৃদ্ধ নারীকে পুড়িয়ে হত্যা ও ডাকাতিসহ অর্ধডজন মামলার পলাতক আসামি সালেহ আহমদ প্রকাশ সালু (৫০)কে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (৩০ মে) ভোররাতে ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নিজ বাড়ি থেকে চকরিয়া থানার উপ-পরিদর্শক মুজিবুরর রহমান নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়েছে

আটককৃত আসামি উপজেলার বরইতলী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পহরচাঁদা গৌবিন্দপুর দক্ষিণ পাড়া গ্রামের মৃত মোজাহের আহমদের ছেলে।

জানা যায়, চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের খিলছাদক ভরাচর গ্রামে মাতামুহুরী নদীর পাড়ে জেগে উঠাচর দখলকে কেন্দ্র করে প্রায় অর্ধশতাধিত বসতঘর আগুনে পুড়িয়ে দেয়। ওই ঘটনায় মোজাহের আহমদের স্ত্রী মনোয়ারা বেগমকে পুড়িয়ে হত্যা করা হয়। বসতবাড়িতে অগ্নিকাণ্ডসহ হত্যাকাণ্ডে অন্যতম হোতা সালেহ আহমদ সালুকে মামলায় আসামি করা হয়। এছাড়াও তার বিরুদ্ধে একাধিক থানার মামলা রয়েছে। মামলার নং-৩২, তাং ১৫ মে’২০২০, মামলা নং-৩৭/৯২, তাং ২৫ ফেব্রুয়ারি ২০১৩, মামলা নং- ২৪ তাং ১১মে’২০২০ ইং, মামলা নং ৩৮, তাং ২৮ মে’২১ইং, নন এফ আই আর নং-১০২/২০সহ অন্তত অর্ধডজন মামলায় পলাতক আসামি।

থানার সূত্রে জানা যায়, সম্প্রতি গৌবিন্দপুর গ্রামের এজাহার মিয়ার পুত্র ব্যবসায়ী ও ঠিকাদার আজিম উদ্দিন (৩৫) এর উপর হামলার ঘটনায় ধৃত সালেহ আহমদ সালুর বিরুদ্ধে ২৮মে’২১ইং চকরিয়া থানায় মামলা নং ৩৮ দায়ের করেন। ওই মামলায়ও তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ ওসি শাকের মোঃ শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, রবিবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে
হত্যা,ডাকাতি, অগ্নিসংযোগ ও মারামারিসহ বিভিন্ন মামলার ধৃত পলাতক আসামি সালেহ আহমদ সালুকে গ্রেফতার করা হয়েছে। রবিরারে আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-