সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ সোমবার | ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চকরিয়ায় ভ্রাম্যমাণ আদালতে  মাদক বিক্রেতাকে তিন মাসের জেল

মঙ্গলবার, ০১ জুন ২০২১ | ১১:৫২ পূর্বাহ্ণ | 439Views

চকরিয়ায় ভ্রাম্যমাণ আদালতে  মাদক বিক্রেতাকে তিন মাসের জেল
চকরিয়া প্রতিনিধিঃ

মাদক বিক্রির সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করায় কক্সবাজারের চকরিয়া উপজেলা ভ্রাম্যমান আদালত নুরুল আবচার (৩২) নামের এক মাদক বিক্রেতাকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন।

গতকাল সোমবার (উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভীর হোসেন তার কার্যালয়ে আদালত বসিয়ে উল্লেখিত আদেশ দেন।

অভিযুক্ত মাদক বিক্রেতা নুরুল আবচার চকরিয়া উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সিকদার পাড়া এলাকার আবদুল মোতালেবের ছেলে।

চকরিয়া থানা পুলিশ সূত্রে জানাগেছে, উপজেলার পূর্ববড় ভেওলা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সিকদার পাড়া এলাকার আবদুল মোতালেবের ছেলে নুরুল আবচার দীর্ঘদিন ধরে ওই গ্রামসহ আশপাশের এলাকায় ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য বিক্রি আসছিলেন।

বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনীর নজরে আসলে চকরিয়া থানার ওসি’র নির্দেশে এসআই জিয়াদ উদ্দিন জিয়া’র নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিজগ্রাম সিকদার পাড়া এলাকা থেকে স্থানীয়দের সহায়তায় ওই মাদক বিক্রেতাকে সুকৌশলে আটক করেন।

অভিযানের সময় পরে পুলিশ তার দেহ তল্লাশি করে ধারালো একটি চুরি উদ্ধার করে জব্দ করেন। সোমবার দুপুরে আটক মাদক বিক্রেতাকে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে দোষ স্বীকার করায় আদালত তাকে ৩ মাসের বিনাশ্রম সাজা প্রদান করেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, ধৃত মাদক বিক্রেতাকে সোমবার দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভীর হোসেনের আদালতে হাজির করা হয়। আদালত জিজ্ঞাসাবাদ শেষে দোষী সাব্যস্থ হওয়ায় মাদক বিক্রেতা নুরুল আবচারকে ৩ মাসের বিনাশ্রম সাজা প্রদান করেন। আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-