রবিবার, ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ রবিবার | ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

চকরিয়ায় ছাত্রলীগ নেতা সোহেল হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

বুধবার, ১৬ জুন ২০২১ | ২:৪৪ অপরাহ্ণ | 259Views

চকরিয়ায় ছাত্রলীগ নেতা সোহেল হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

বিজয় নিউজ ডেস্কঃ

কক্সবাজারের চকরিয়ায় সন্ত্রাসী হামলায় সাবেক ছাত্রলীগ নেতা মো. সোহেল রানা হত্যা মামলার প্রধান আসামি হাজী নুর হোসেন (৬০)-কে গাইবান্ধা সদর থানা এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৫ জুন) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক মো. আবু সায়েম।

পুলিশ সূত্রে জানা গেছে, গত বছর  ২৮ নভেম্বর রাতের আঁধারে চকরিয়া পৌরসভার ৪নং ওয়ার্ডের ভরামুহুরী হাজিপাড়ায় জমি বিরোধকে কেন্দ্র করে পৌরসভা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক সোহেল রানাক (২৮)-কে পিটিয়ে হত্যা করে সন্ত্রাসীরা।
বিয়ের মাত্র ২৪ দিনের মাথায় নিহত হন ছাত্রলীগ নেতা সোহেল রানা।

এ ঘটনায় নিহতের বাবা রফিক উদ্দিন বাদী হয়ে ৯জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৫/৬ জনকে আসামি করে থানায় হত্যা মামলা (নং ৩৭/২০) দায়ের করেন। গ্রেফতার হাজী নুর হোসেন অন্তত অর্ধডজন মামলার আসামি। তিনি থানা সেন্টার এলাকার মৃত আহমদ শফির পুত্র।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, সোহেল হত্যা মামলার আসামিরা আত্মগোপনে চলে যাওয়ায় পুলিশ তাদের খুঁজে পাচ্ছে না।

এরপর উন্নত প্রযুক্তি ব্যবহার করে গাইবান্ধা সদর থানা পুলিশের সহায়তায় মামলার প্রধান আসামি নুর হোসেনকে গ্রেফতার করা য়েছে। তাকে চকরিয়ায় নিয়ে আসার ব্যবস্থা নেয়া হচ্ছে। অপরাপর আসামিদের গ্রেফতারেও পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-