সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ সোমবার | ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চকরিয়ায় পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

শনিবার, ২৬ জুন ২০২১ | ৮:২১ অপরাহ্ণ | 131Views

চকরিয়ায় পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রের মৃত্যু
নিজস্ব প্রতিবেদকঃ
চকরিয়ায় পুকুরের পানিতে ডুবে মোহাম্মদ আনাচ নামে এক মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছে। মাদ্রাসাছাত্র আনাচের মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।
শনিবার (২৬ জুন) সকাল ১১টায় উপজেলা মাতামুহুরি ঢেমুশিয়া ইউনিয়নের গান্ধীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। দুপুর ১ টায় চকরিয়া বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মাদ্রাসার ছাত্রটি মৃত্যু হয়।
নিহত মাদরাসা ছাত্র মোঃ আনাচ ওই গ্রামের মাওলানা বেলাল উদ্দিনের ছেলে। গান্ধীপাড়া রহমানিয়া মাদরাসায় শিশু শ্রেণি ছাত্র ছিল।
ঢেমুশিয়া ইউপি চেয়ারম্যান নুরুল আলম ও স্থানীয়রা জানান, মাদ্রাসা ছাত্র আনাচ পরিবারের সদস্যদের অজান্তে বাড়ি পাশ্ববর্তী একটি পুকুরে গোসল করতে নেমে। অনেক সময় ধরে তার কোন খোঁজ না পাওয়ায় খেলার মাঠসহ বিভিন্ন স্থানে খুঁজতে থাকে। এক পর্যায়ে বাড়ির পাশ্ববর্তী পুকুরে আনাচের দেহ ভাসতে দেখে চিৎকার দেয় পরিবারের লোকজন। এরপর স্থানীয় লোকজন পুকুরে নেমে মুমুর্ষ অবস্থায় মাদ্রাসা ছাত্রকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিলে কর্মরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রেপার করলে চকরিয়ায় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। দুপুর ১টার দিকে মাদ্রাসা ছাত্র আনাচ চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ জুবায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-