সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ সোমবার | ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চকরিয়ায় ট্রাকের ধাক্কায় সিএনজি’র ২যাত্রী নিহত

রবিবার, ২৭ জুন ২০২১ | ৮:৪৩ অপরাহ্ণ | 120Views

চকরিয়ায় ট্রাকের ধাক্কায় সিএনজি’র ২যাত্রী নিহত
নিজস্ব প্রতিবেদকঃ
কক্সবাজারের চকরিয়ায় বদরখালী- মহেশখালী  সড়কে ডাম্পার ট্রাকের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার দুই যাত্রী  নিহত হয়েছেন। এ ঘটনায় আরো দুইজন আহত হয়েছেন।
রবিবার (২৭ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে মাতামুহুরি উপজেলা ঢেমুশিয়া ইউনিয়ন দরবেশকাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়নের পুটিবিলা গ্রামের বাবুল চন্দ্র দে এর স্ত্রী নিলু দে (৫০) ও একই ইউনিয়নের জেমঘাট গ্রামের আবুল কালামের ছেলে হাফেজ আবদুল কুদ্দুছ (৩৫)।
সিএনজি অটোরিকশার যাত্রী মঞ্জু শ্রী দে ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকালবেলা আমি ও নিলু মিলে চকরিয়া সিএনজি স্টেশন থেকে সিএনজি করে মহেশখালী রওনা হয়।
বদরখালী- মহেশখালী সড়কে দরবেশকাটা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ডাম্পার (মিনি ট্রাক) সিএনজি অটোরিকশাকে ধাক্কা দিলে দুই যাত্রী ঘটনাস্থলে মারা যান। এসময় আহত হন আরও দুই জন। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্মরত চিকিৎসক জন মৃত্যু ঘোষণা করেন।
নিহত নিলুর ছোট ভাই শ্যামল দে বলেন, আমার বোন চট্টগ্রাম শহরে গার্মেন্টসে চাকরি করতেন। তার স্বামী-সন্তান কেই নেই। লকডাউন শুরু হওয়ার আগে বাড়িতে যাচ্ছিলেন তিনি।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ জুবায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে দৈনিক রূপসীগ্রাম কে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়। ঘাতক ট্রাকটি পালিয়ে যাওয়া আটক করা সম্ভব হয় নাই। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের লোকজনের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে বলে জানান।
-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-