সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ সোমবার | ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

পেকুয়ায় সিএনজির সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৮

শুক্রবার, ০২ জুলাই ২০২১ | ৭:১৫ অপরাহ্ণ | 104Views

পেকুয়ায় সিএনজির সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৮

নিকাশ চৌধুরী চকরিয়াঃ

কক্সবাজারের পেকুয়ায় সিএনজিচালিত অটোরিকশার সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ হয়েছে ৮জন। এতে তিন(৩)জনের খুবই আশঙ্কাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ হয়েছে।

আজ শুক্রবার (০২ জুলাই) দুপুরে পেকুয়া উপজেলার পাশের একটি গ্যারেজে এই দুর্ঘটনাটি হয়। এতে দগ্ধ হন সিনজির মালিক আবুল কালামের ছেলে জয়নাল আবদীন (৩২),সহ গ্যারেজের মিস্ত্রি রাজাখালী ইউনিয়নের বামুলাপাড়া এলাকার আলী হোসেনের ছেলে রুহুল আমিন (৪৫), গোঁয়াখালী এলাকার মহিউদ্দিনের ছেলে মো. শামিম (১৬), তারেক জিয়া (১৪), জামাল হোসেনের ছেলে মো. তামিম (১৩), জোনাইদের ছেলে তাওহীদুল ইসলাম (১৫) ও উখিয়ার বালুখালী এলাকার হোসেন আহমদের ছেলে আবু ছৈয়দ (২৮)। এবং আরেকজনের পরিচয় মিলে নিই।

এতে প্রত্যক্ষদর্শীরা জানায় আজ দুপুরে গ্যারেজে একটি সিএনজিচালিত অটোরিকশা মেরামতের জন্য আনা হয়। এ সময় গ্যাস সিলিন্ডার বের করতে গেলে সেখান থেকে বিকট শব্দে বিস্ফোরণ হয়। এ সময় গ্যারেজের কর্মীসহ আটজন দগ্ধ হয়।

বিষয়টি নিশ্চিত করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মুজিবুর রহমান ঢাকা পোস্টকে বলেন, গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ আটজনকে হাসপাতালে আনা হয়। এদের মধ্যে তিনজনের শরীরের ৩০ শতাংশের বেশি পুড়ে যাওয়ায় তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
আহত দগ্ধব্যাক্তি বাকিদেরকে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-