সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ সোমবার | ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চকরিয়া উপজেলা ছাত্রলীগ নেতা রুবেলের উদ্যোগে বিনামূল্যে সবজি বিতরণ

বুধবার, ০৭ জুলাই ২০২১ | ৯:৩৫ অপরাহ্ণ | 169Views

চকরিয়া উপজেলা ছাত্রলীগ নেতা রুবেলের উদ্যোগে বিনামূল্যে সবজি বিতরণ
অসহায় কর্মহীন মানুষের মাঝে বিনামূল্যে সবজি বিতরণ

নিকাশ চৌধুরী,চকরিয়াঃ

করোনাভাইরাস (কোভিড-১৯) প্রাদূর্ভাব দিনদিন বৃদ্ধি পাচ্ছে। করোনারোধে সরকার ঘোষিত সর্বাত্মক লকডাউন কারণে খাদ্য সংকটের মুখোমুখি হচ্ছে অসচ্ছল ও কর্মহীন ঘরমুখী মানুষগুলো। এমতাবস্থায় খাদ্য সামগ্রী নিয়ে মানুষের পাশে দাঁড়াতে কক্সবাজারের জেলা ছাত্রলীগের সভাপতি এসএম সাদ্দাম হোসেনের নির্দেশে চকরিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আরহান মোহাম্মদ রুবেল সবজি বিতরণ করা হয়।

বুধবার (৭ জুলাই) বিকাল ৪ টার দিকে পৌরশহরে গ্রামীণ ব্যাংক স্টেশনে অসচ্ছল পরিবারের মাঝে এ সবজি বিতরণ করা হয়।

ফ্রি সবজি বাজার এ কার্যক্রমে স্টলে রাখা হয়েছে টমেটো, পুইশাক, করোল্লা, জিঙ্গা, মিষ্টিকুমড়া, ঢেরস ও বড়বটি। প্রায় দু’শ পরিবারের মাঝে এসব সবজি বিতরণ করেন।

এই সময় উপস্থিত ছিলেন, চকরিয়াশ উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ শামসুল তাবরীজ ,চকরিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জামাল উদ্দিন জয়নাল, পৌরসভা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান, উপজেলা ছাত্রলীগ নেতা আসিবুল হাসনাত রাফি সহ অসংখ্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ফ্রি সবজি বিতরণের এ সময় ছাত্রলীগ নেতা রুবেল বলেন, করোনার এই ক্রান্তিলগ্নে ছাত্রলীগের ধারাবাহিক ভূমিকায় চকরিয়া উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসাইন ভাইয়ের নির্দেশনায় অসহায় ছিন্নমূল মানুষের মাঝে ফ্রী সবজি বিতরণের উদ্যোগ নিয়েছি। যতদিন লকডাউন থাকবে ততদিন এই সবজি বিতরণ কার্যক্রম অব্যহত থাকবে।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-