সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ সোমবার | ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চকরিয়ায় ডাঃ শম্ভু’র মৃত্যু বার্ষিকীতে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ

রবিবার, ১১ জুলাই ২০২১ | ১০:৪৯ অপরাহ্ণ | 358Views

চকরিয়ায় ডাঃ শম্ভু’র মৃত্যু বার্ষিকীতে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ
অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাবার তুলে দেন

নিজস্ব প্রতিবেদকঃ

কক্সবাজারের চকরিয়ায় ডাঃ শম্ভু দে এর ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দুস্থ ও অসহায় মানুষের মাঝে খাবার তুলে দিলেন ডাঃ সুজন ত্রিপুরা এবং লিটন দে ছোটন।

রবিবার (১১ জুলাই) রাত ৯ টায় ডাঃ শম্ভু চেম্বার  চিরিংগা ওসানসিটি মার্কেটে ২য় তলায়  এ খাবার বিতরণ করা হয়। উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি তপন কান্তি দাশ এই কর্মসূচি শুভ উদ্বোধন করেন।

এ-সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, চকরিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছির, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (অর্থোপেডিক সার্জারী) ডাঃ সুজন ত্রিপুরা, চকরিয়া কেন্দ্রীয় হরি মন্দির উন্নয়ন কমিটির সদস্য গণেশ দে, উপজেলা ছাত্রলীগ নেতা সৃজন দে, ডাঃ শম্ভু’র পরিবারেরবর্গ সহ প্রমূখ।

খাবার বিতরণকালে ছোটন দে বলেন, ডাঃ শম্ভু দে সবসময় গরীব অসহায় ও দুস্থ মানুষের পাশে থাকতেন। উনার ১ম মৃত্যু বার্ষিক উপলক্ষে করোনা ভাইরাসের সামাজিক দুরুত্ব বজায় রেখে প্রায় ৫’শ কর্মহীন ক্ষুধার্ত মানুষের মাঝে রাতের খাবার তুলে দেওয়া হচ্ছে।
তিনি আরো বলেন, এই ক্ষুদ্র প্রচেষ্টা ডাঃ শম্ভু স্বরণে  অসহায় মানুষের পেটের ক্ষুদা মিটাতেই করোনা ভাইরাসের লকডাউন চলাকালে এ কার্যক্রম অব্যাহত থাকবে।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-