সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ সোমবার | ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

বিকাশ এজেন্টের টাকা লুটের ঘটনা চকরিয়ায় আটক-২

রবিবার, ১১ জুলাই ২০২১ | ৭:২২ অপরাহ্ণ | 129Views

বিকাশ এজেন্টের টাকা লুটের ঘটনা চকরিয়ায় আটক-২

নিজস্ব প্রতিবেদকঃ

কক্সবাজারের পেকুয়ায় বিকাশ এজেন্টের সাড়ে ৪৬ লাখ টাকা লুটের ঘটনায় চকরিয়ায় থেকে দুইজনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব-১৫)। এসময় তাদের কাছ থেকে ১৮ লাখ টাকা উদ্ধার করা হয়।

গতকাল শনিবার (১০ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে চকরিয়া মাতামুহুরি উপজেলা পূর্ব বড় ভেওলা ২নং ওয়ার্ডের সিকদার পাড়ার জনৈক আনোয়ার হোসেনের বাড়ি থেকে তাদের আটক করা হয়।

রোববার দুপুরে র‍্যাব-১৫ এর কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন সিনিয়র সহকারী এসপি (মিডিয়া এন্ড অপারেশনস্ ) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

আটককৃতরা হলেন, চকরিয়া উপজেলার পূর্ব বড় ভেওলার ব্রাক্ষণ পাড়ার মৃত আব্দুর শুক্কুরের ছেলে মোঃ সাইফুল (৩১) এবং চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার ৯নং ওয়ার্ডের নাপুড়ার রুস্তমঘাট এলাকার মোস্তাক আহমদের ছেলে মোঃ কফিল উদ্দিন (২২)।

র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারি পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, গত ৭ জুলাই রাতে পেকুয়া উপজেলার কবির আহমদ চৌধুরী বাজারের বিকাশ ডিস্ট্রিবিউশন অফিসের তালা ভেঙ্গে ভল্ট থেকে একদল দুর্বৃত্ত নগদ ৪৬ লাখ ৫০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। এ ঘটনা জানার পরপরই র‌্যাব-১৫ এর একটি দল টাকা উদ্ধার ও জড়িতদের আটকে অভিযানে নামে। পরে শনিবার রাতে চকরিয়া থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের স্বীকারোক্তি মতে মাটির গর্ত থেকে পলিথিন মোড়ানো অবস্থায় নগদ ১৮ লাখ টাকা উদ্ধার করা হয়। আটককৃত আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় বিকাশ ডিস্ট্রিবিউশন অফিসের নিরাপত্তাকর্মীরা রাতের খাবার খাওয়ার জন্য হোটেলে যায়। এসময় তারা হেলমেট পরে ডিস্ট্রিবিউশন অফিসের তালা ভেঙে ভেতরে প্রবেশ করেন। ভেতরে প্রবেশের পর বৈদ্যুতিক লাইনের তার কেটে দেন তারা। পরে বিকাশের ডিস্ট্রিবিউশন অফিসের ভল্ট ভেঙে ৪৬ লাখ ৫০ হাজার টাকা লুট করেন।

তিনি আরো বলেন, আটককৃতদের পেকুয়া থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটানার সাথে জড়িত অন্যদেরও আটক করতে অভিযান চলছে। আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-