সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ সোমবার | ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চকরিয়ায় কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রী উপহার বিতরণ ও মুজিববর্ষের ঘর পরিদর্শন

মঙ্গলবার, ১৩ জুলাই ২০২১ | ১০:০০ অপরাহ্ণ | 117Views

চকরিয়ায় কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রী উপহার বিতরণ ও মুজিববর্ষের ঘর পরিদর্শন
প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক মোঃ মামুনুর রশিদ
নিজস্ব প্রতিবেদকঃ
কক্সবাজারের চকরিয়া করোনায় সর্বাত্মাক লকডাউনে ক্ষতিগ্রস্থ বিভিন্ন শ্রেণী পেশার কর্মহীন ও নিম্নশ্রেণির মানুষের মাঝে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ ও মুজিব বর্ষের ঘর পরিদর্শন করেন কক্সবাজার জেলা প্রশাসক (ডিসি) মোঃ মামুনুর রশিদ। 
মঙ্গলবার (১৩ জুলাই) দুপুর ১২টায় উপজেলা পরিষদ চত্ত্বরে মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ উপহার বিতরণ করা হয়। বিতরণের শেষে উপজেলার বিভিন্ন এলাকা মুজিব বর্ষের ঘর গুলো পরিদর্শন করেন।
এসময় উপস্থিত ছিলেন কক্সবাজার-১ (চকরিয়া- পেকুয়া) আসনের সংসদ সদস্য, কক্সবাজার জেলা পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান।
কক্সবাজারের জেলা প্রশাসক (ডিসি) মোঃ মামুনুর রশিদ বলেন, করোনা ভাইরাসের কারণে ক্ষতিগ্রস্ত হয়ে পড়েছে খেটে খাওয়া মানুষগুলো তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে বিতরণ করা হয়। এছাড়া জাতীয় সেবা নাম্বার ৩৩৩-এ কল করে সহযোগিতার চাওয়া ১’শ জন প্রতিবন্ধীদের মধ্যে ৫১জন প্রতিবন্ধীর মাঝে খাদ্য সামগ্রী তুলে দিতে পেরে সত্যিই আমরা আনন্দিত। 
জেলা প্রশাসক পরবর্তীতে দুপুর ১টায় চকরিয়া উপজেলাধীন পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের ইলিশিয়া গরুর বাজারের স্থান পরিদর্শন করে স্বাস্থ্যবিধি মেনে বাজার পরিচালনার জন্য প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন। এরপর চকরিয়া উপজেলার বিভিন্ন স্থানে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক উপহারকৃত বাড়ি পরিদর্শন করে কোন নির্মাণ ত্রুটি বিচ্যুতি আছে কিনা তা পরিদর্শন করেন। জেলা প্রশাসক উপকারভোগীদের সাথে কথা বলে তাদের ঘর ও দৈনন্দিন জীবন সম্পর্কে খোঁজ নেন,  তাদের মাঝেও মাননীয় প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা তুলে দেন এবং তাদের বাড়ির আঙ্গিনায় ফলজ বৃক্ষ চারা রোপন ও বিতরণ করেন। 
এ সময় আরো উপস্থিত ছিলেন- চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী, উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ শামসুল তাবরীজ, পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, সহকারি কমিশনার (ভূমি) মোঃ তানভীর হোসেন, চকরিয়া সার্কেলের সহকারি পুলিশ সুপার মো. তফিক আলম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধুরী, থানার ওসি শাকের মোঃ যুবায়েরসহ প্রমূখ। 
-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-