সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ সোমবার | ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চকরিয়ায় যাত্রীবাহী পরিবহনে ইয়াবাসহ চালক গ্রেফতার,বাস জব্দ

রবিবার, ১৮ জুলাই ২০২১ | ৬:২৩ অপরাহ্ণ | 128Views

চকরিয়ায় যাত্রীবাহী পরিবহনে ইয়াবাসহ চালক গ্রেফতার,বাস জব্দ

নিজস্ব প্রতিবেদকঃ

কক্সবাজারের চকরিয়ায় পুলিশের বিশেষ অভিযান চালিয়ে সৌদিয়া পরিবহণের একটি যাত্রীবাহী বাস থেকে ৩ হাজার ৬শ পিস ইয়াবা উদ্ধার করেছে। এসময় বাসটি জব্দ করার পাশাপাশি ইয়াবা পরিবহণের দায়ে বাসটির চালকে গ্রেফতার করা হয়।

রবিবার (১৭ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে পৌরশহরের চিরিঙ্গা পুরাতন বাস স্টেশন এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার বাস চালক মোস্তাফিজুর রহমান (৪৬) চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়নের মাস্টার পাড়ার আবদুল আজিজের ছেলে।

অভিযানে নেতৃত্ব দেওয়া চকরিয়া থানার এসআই মোঃ সারোয়ার জাহান মেহেদি বলেন, সকালে যাত্রীবাহী বাসে করে ইয়াবা পাচার হচ্ছে এমন খবর পেয়ে চকরিয়া পৌরশহরের চিরিঙ্গা পুরাতন বাস স্টেশন এলাকায় কক্সবাজার থেকে ছেড়ে আসা একটি বাসে তল্লাশি চালিয়ে ১৮ প্যাকেটে মোট ৩ হাজার ৬শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকের মোহাম্মদ যুবায়ের এই তথ্য নিশ্চিত করে জানান, রবিবার ভোরবেলায় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল চকরিয়া পৌরশহরের পুরাতন বাসস্ট্যান্ডে জনতা মার্কেট এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় কক্সবাজার থেকে ছেড়ে আসা সৌদিয়া পরিবহনের একটি যাত্রীবাহী বাস আটকে তল্লাশি চালায়। পরে বাসের মধ্যে বিশেষ কায়দায় বেঁধে রাখা ৩ হাজার ৬শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। বাসের চালকে আটক করা হয়েছে। বাসের সুপারভাইজার ও হেলপার পালিয়ে যাওয়ায় তাকে ধরা সম্ভব হয়নি।

যাত্রীবাহী বাসটিও জব্দ করা হয়। চালকের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে বলে জানান।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-