রবিবার, ১৬ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ২রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ রবিবার | ১৬ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

চকরিয়ায় যাত্রীবাহী বাস- জিপ গাড়ি ধাক্কায় নারীসহ নিহত-২

শুক্রবার, ২৩ জুলাই ২০২১ | ৮:২৩ অপরাহ্ণ | 269Views

চকরিয়ায় যাত্রীবাহী বাস- জিপ গাড়ি ধাক্কায় নারীসহ নিহত-২

নিজস্ব প্রতিবেদকঃ

চট্টগ্রাম- কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় যাত্রীবাহী বাসের ধাক্কায় সুফিয়া (৩৫ ) নামের চাঁদের গাড়ি (জিপ’র) যাত্রী, আলী হোসেন (১৩) নামের জীপ গাড়ীর হেলপার ঘটনাস্থলে নিহত হয়েছে।

বৃহস্পতিবার (২২জুলাই) দুপুর ১টার দিকে উপজেলা ফাঁসিয়াখালী ইউনিয়নের ছড়ারকুল ঝনঝইন্যা ব্রিজ  নামক এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহত সুফিয়া বেগম চকরিয়া উপজেলা কৈয়ারবিল স্টেশন এলাকার আবু সৈয়দের স্ত্রী ও আলী হোসেন আলীকদম উপজেলার সিরাজ কারবারিপাড়া এলাকার তালেব আলীর ছেলে।

আহতরা হলেন, চট্টগ্রাম জেলার বাসিন্দা মোঃ মুবিন (৪০), নাঈম (১৪), কবির আহমদ (২৮), মোহাম্মদ ফারুক (১৮) ও নিহত সুফিয়া বেগমের কন্যা শিশু আদিফা মনি (৩)। স্থানীয় লোকজনের সহযোগিতা  আহত ব্যক্তিদের উদ্ধার করে প্রথমে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। তাঁদের মধ্যে মুবিন ও নাঈম-এর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দুইজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করা হয়েছে। হতাহতরা সবাই জীপ গাড়ীর যাত্রী ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও আহতরা জানান, চকরিয়া বাস টার্মিনাল থেকে যাত্রীবাহী একটি চাঁদের গাড়ী জীপ নং যশোর ক ৭৮৯ আলীকদমের উদ্দেশ্য ছেড়ে ফাসিয়াখালী এলাকায় পৌঁছলে কক্সবাজার থেকে ছেড়ে আসা চট্টগ্রাম মুখি স্বাধীন পরিবহনের এসি বাস নং চট্রমেট্রো ব ১১-১৪১২ নিয়ন্ত্রন হারিয়ে চাঁদের গাড়ী জীপকে পাশ দিয়ে ধাক্কা দেয়। এসময় বাসের ধাক্কায় জিপ গাড়ী মহাসড়কের পার্শের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই এক নারী যাত্রী গুরুতর আহত হয়। এসময় জিপ গাড়ি হেলপারের মাথার খুলি উড়ে গিয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এবং ওই নারী যাত্রী হাসপাতালের নেবার পথে মারা যায়।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ি দ্বায়িত্বরত এস আই তোফাজ্জল ঘটনার সত্যতা নিশ্চিত করে দৈনিক রূপসীগ্রামকে জানায়, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ ও আহতদের উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ী দুইটি জব্দ করা হয়েছে বলে জানান

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-