সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ সোমবার | ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চকরিয়ায় পানিবন্দি বানভাসি মানুষের পাশে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ

রবিবার, ০১ আগস্ট ২০২১ | ১২:৪৭ অপরাহ্ণ | 138Views

চকরিয়ায় পানিবন্দি বানভাসি মানুষের পাশে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ

সাইফুল ইসলাম সাইফ,চকরিয়াঃ

চকরিয়ায় পানিবন্দি বানভাসি মানুষের মাঝে রান্না করা খাবার দিলেন,চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগ। বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি, সম্পাদকের নির্দেশক্রমে এবং বন্যায় প্লাবিত মানুষগুলো অনাহারে আছে জেনে, প্লাবিত মানুষের মাঝে রান্না করা খাবার পৌঁছে দেওয়া হয়।

শনিবার (৩১ জুলাই) বিকালে পৌরসভা ৩নং ওয়ার্ড ফুলতলায় ৬০০ বানভাসি মানুষের মাঝে চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত হোসেন এবং সাধারণ সম্পাদক বাবলা দেবনাতের নেতৃত্বে এসব খাবার বিতরণ করা হয়। তাদের এই কার্যক্রম পর্যায়ক্রমে উপজেলার ১৮টি ইউনিয়ন সহ পৌরএলাকার চলমান থাকবে বলে জানান।

এরপরে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা কয়েক গ্রুপে বিভক্ত হয়ে পৌর এলাকার বিভিন্ন এলাকায় প্লাবিত ঘরে ঘরে গিয়ে খাবার গুলো বিতরণ করেন।

স্থানীয়রা জানান,আমরা গত পাঁচদিন ধরে বন্যার পানিতে কষ্টে,এই অবস্থায় চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি, সম্পদক এই ধরনের উদ্যোগ হাতে নেওয়ায় তাদের ধন্যবাদ।

চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও পৌরসভা তিন নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী শওকত হোসেন বলেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ আমাদের নির্দেশ দিয়েছেন,যারা বন্যায় ক্ষতিগ্রস্ত হয়েছে তাদের পাশে যেন দাঁড়াই। তারই আলোকে আজকে আমাদের এই আয়োজন।আগামীতেও মানুষের যে কোন দুর্যোগে স্বেচ্ছাসেবক লীগ পাশে থাকবে।

চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বাবলা দেবনাত বলেন,কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ ও কক্সবাজার জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি,রহিম উদ্দীন ও সাধারণ সম্পাদক, এবং কক্সবাজার সদর উপজেলা চেয়ারম্যান কাইছারুল হক জুয়েল নির্দেশ দিয়েছেন,সম্প্রতি সময়ে গেল বন্যায় যে সকল অসহায় মানুষ অনাহারে রয়েছে তাদের পাশে যেন দাঁড়ায়। আমরা আজ পৌরসভা তিন নাম্বার ওয়ার্ডে ৬০০ প্লাবিত মানুষকে খাবার দিচ্ছি। এবং স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে এই কার্যক্রম চলমান থাকবে বলেও জানান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগ নেতা হাফেজ সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের, সভাপতি, সম্পাদক,পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-