সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ সোমবার | ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চিরনিদ্রায় শায়িত হলেন চকরিয়ায় বর্ষীয়ান আ.লীগ নেতা নুরুল কাদের, জানাযায় হাজারো মানুষের ঢল

সোমবার, ০২ আগস্ট ২০২১ | ৪:৫৪ অপরাহ্ণ | 132Views

চিরনিদ্রায় শায়িত হলেন চকরিয়ায় বর্ষীয়ান আ.লীগ নেতা নুরুল কাদের, জানাযায় হাজারো মানুষের ঢল
নিজস্ব প্রতিবেদকঃ
সর্বস্তরের মানুষের শেষ শ্রদ্ধা ও ভালোবাসায় চিরনিদ্রায় শায়িত হলেন চকরিয়ায় আওয়ামী লীগ পরিবারের অভিভাবক অবিভক্ত (চকরিয়া-পেকুয়া) আওয়ামীলীগের সাবেক সভাপতি নুরুল কাদের বি কম। 
সোমবার (২ আগস্ট ) সকাল ১০ টায় উপজেলা পরিষদের সামনে কোর্ট সেন্টার মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্য বিধি মেনে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে বাবা-মায়ের কবরের পাশে তাকে দাফন করা হয়।
এসময় মরহুমের জানাযা নামাজের পূর্বে স্মৃতিচারণ করে শোক বক্তব্য রাখেন, কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাফর আলম, কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদী।
এ-সময় জানাযায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং জেলা পরিষদ সদস্য লায়ন কমরুদ্দীন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের  যুগ্ন সাধারণ সম্পাদক জামাল উদ্দিন জয়নাল, চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরীসহ জেলা উপজেলার বিভিন্ন এলাকা থেকে রাজনৈতিক ব্যক্তিবর্গ সহ হাজার হাজার মুসল্লীরা নামাজে জানাযায় অংশ নেন।
মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৬ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, পুত্র ও কন্যা সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরীর বড় ভাই। বৃহত্তর চকরিয়া-পেকুয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি দায়িত্ব পালন করে ছিলেন। তিনি দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে ভুগছিলেন। রবিবার (১ আগষ্ট) দুপুরে  চট্টগ্রামের একটি বেসরকারী হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুর সংবাদে চকরিয়া বাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে। তার  মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপিসহ 
বিভিন্ন মহল থেকে তার আত্মার শান্তি কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।
-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-