সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ সোমবার | ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

কুতুবদিয়ায় ৮পিচ ইয়াবাও গাজাসহ ছাত্রলীগ নেতার ভাই আটক

শনিবার, ০৭ আগস্ট ২০২১ | ৩:৩৭ অপরাহ্ণ | 289Views

কুতুবদিয়ায় ৮পিচ ইয়াবাও গাজাসহ ছাত্রলীগ নেতার ভাই আটক

কুতুবদিয়া প্রতিনিধিঃ
চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিমের আপন বড় ভাই রেজাউল করিমকে ইয়াবা-গাজাসহ গ্রেপ্তার করেছে পুলিশ। পরে তাকে ভ্রাম্যমান আদালতের সামনে হাজির করে ১৫ দিনের সাজা দিয়ে জেলে পাঠানো হয়েছে। যদিও মাহমুদুল করিম এ নামে তার কোনও ভাই নেই বলে দাবি করেছেন।
শুক্রবার বিকেলে কক্সবাজারের কুতুবদিয়া উপজলার বড়ঘোট বাজার থেকে রেজাউল করিমকে আটক করে পুলিশ। এসময় তার কাছে ৮পিস ইয়াবা ও ২ পুরিয়া গাজা পাওয়া যায়।

বিষয়টি নিশ্চিত করে কুতুবদিয়া থানার ওসি ওমর হায়দার বলেন, ‘ উপজেলার ৯ নম্বর ওয়ার্ডের আরব সিকদার পাড়ার আবু তাহেরের ছেলে রেজাউল করিমকে বড়ঘোপ বাজার থেকে ৮ পিস ইয়াবা ও ২ পুরিয়া গাজাসহ আটক করা হয়। পরে তাকে ভ্রাম্যমান আদালতের সামনে হাজির করা হলে সে দোষ স্বীকার করে। এ অপরাধে তাকে ১৫ দিনের কারাদণ্ড দিয়ে জেলে পাঠানো হয়।’

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ৯ নম্বর ওয়ার্ডের আরব সিকদার পাড়ার আবু তাহেরের চার ছেলে। তারমধ্যে রেজাউল করিম তিন নম্বর। সবার ছোট ভাই চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম। ইয়াবাসহ আটকের পরও সোলার ব্যবসায়ী রেজাউলের বিরুদ্ধে নিয়মিত মামলা না দিতে মাহমুদুল করিম প্রভাব বিস্তার করেন বলে অভিযোগ পাওয়া গেছে। ফলে মামলার পরিবর্তে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে মাত্র ১৫ দিনের সাজা প্রদান করা হয় রেজাউল করিমকে।

যদিও মাহমুদুল করিম দাবি করেছেন রেজাউল করিম নামে তার কোনও ভাই নেই। তিনি বলেন, ‘ এ নামে আমার কোনও ভাই নেই। বিষয়টি নিয়ে অনেকে আমাকে ফোন করছেন। নামের পেছেনে করিম থাকলেই কি আমার ভাই হবে নাকি।’

মাহমুদুল করিম অস্বীকার করলেও জানতে চাইলে বড়ঘোপ ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি মেম্বার রেজাউল করিম বলেন, ‘গ্রেপ্তার রেজাউল করিম ও ছাত্রলীগ নেতা মাহমুদুল করিম তারা আপন ভাই।

-Advertisement-
Recent  
Popular  

Our Facebook Page

-Advertisement-
-Advertisement-